Site icon The News Nest

ঘরে বসে বানিয়ে ফেলুন ভূতের সিনেমা, সেরা পরিচালকের সঙ্গে দেখা করবেন SRK!

Shah Rukh

ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়ায়  নেটিজেনদের কাছে ‘ ভূতের ছবি ‘ পাঠানোর অনুরোধ করলেন শাহরুখ খান। এই লকডাউনের বাজারে প্রায় সবাই যখন ঘরে বসে তখন শাহরুখের এহেন আবেদনে নড়েচেড়ে বসেছে সবাই। 

এই মাসেই নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের প্রোডাকশন হাউসের নতুন সিরিজ় ‘বেতাল’। ট্রেলার মুক্তির পর থেকেই তা আলোড়ন ফেলেছে নেট-দুনিয়ায়। আর এই সিরিজ়ের প্রচারের জন্য অভিনব আইডিয়া নিয়ে হাজির কিং খান। ভক্তদের বাড়িতেই হরর ফিল্ম শুট করার আবেদন জানিয়েছেন শাহরুখ। অনেক সময়েই বাড়ির আনাচকানাচে ভূতুড়ে আলোছায়া খেলা করে। বাড়ির স্টোর রুমে বা খাটের তলায় অনেক পুরনো জিনিস পড়ে থাকে, যা স্পুকি আইটেম হিসেবে ব্যবহার করা যায়, বলে টিপ্‌সও দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন: লকডাউন ভাঙার অভিযোগ,মুম্বইয়ে গ্রেফতার অভিনেত্রী পুনম পান্ডে

শাহরুখ লেখেন, “যেহেতু এই ঘরবন্দি মুহুর্তে আমরা হাতে কিছুটা সময় পেয়েছি তাহলে সেই সময়ে সবাই একটা কাজ করি। ভূতুড়ে থিমকে রেখে একটি মজাদার এবং সৃজনশীল একটি ছবি বানিয়ে ফেলি।” তবে কীভাবে ছবিটি বানান হবে সে বিষয়ে বেশ কিছু নিয়মের কথাও জানিয়েছেন কিং খান। যেকোনও ক্যামেরা ব্যবহার করা যাবে ছবিটি বানাতে। প্রপস বানিয়ে সেটিকে ভৌতিক উপায়ে পরিবেশন করা যাবে কিন্তু তা অবশ্যই ঘরের কোনও জিনিষ দিয়ে। এটা কেউ একাই বানাতে পারে। আবার সামাজিক দূরত্বের বিধি মেনেই যৌথভাবেও বানান যেতে পারে ছবিটি।

এ হেন ভূতের ছবি শুট করে পাঠাতে হবে শাহরুখকে। সেই সব ছবির মধ্য থেকে বেছে নেওয়া হবে সেরা তিন। তাঁদের সঙ্গে ভিডিয়ো কলে কথাও বলবেন শাহরুখ। এর মাঝেই তিনি নিজেও নিজের বাড়িতে একটি ভূতুড়ে ছবি শুট করবেন বলে জানিয়েছেন। ছবিটি পাঠানোর শেষ দিন ১৮ মে। সেরা ছবি বেছে নেবেন সিরিজের পরিচালক প্যাট্রিক গ্রাহাম, প্রোডিউসার গৌরব ভার্মা এবং অভিনেতারা।

আরও পড়ুন: পাশে ছিলেন অসময়ে, ইরফানের প্রতি ভালবাসায় বদলে গেল গ্রামের নাম!

Exit mobile version