Site icon The News Nest

Pathaan Teaser: সামনে এল ‘পাঠান’(Pathan) সিনেমার টিজার

sharukh

দারুণ খবর শাহরুখ খান (Shahrukh Khan) ফ্যানেদের জন্য। বলিউড কিংয়ের বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’ (Pathaan)-র মুক্তির তারিখ ঘোষণা হল অবশেষে। আগামী বছরের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাহরুখ খানের ছবি পাঠান। সোশ্যাল পেজে একটি টিজার ভিডিও শেয়ার করেছেন এসআরকে (SRK)। প্রকাশ্যে এসেছে ‘পাঠান’-এর টাইটেলের ফার্স্ট লুকও।

২০২৩এর ২৫জানুয়ারি বড়পর্দায় আসছে ‘পাঠান’।হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই স্পাই থ্রিলার ফিল্ম।টিজারে দেখা মিলেছে ছবির ডেয়ার ডেভিল ভিলেন জন আব্রাহাম ও নায়িকা দীপিকা পাডুকোনেরও।শাহরুখ লিখেছেন, “জানি দেরি হয়েছে। তবে তারিখটা মনে রাখবেন। ‘পাঠান’-র সময় শুরু হচ্ছে… ২৫ জানুয়ারি ২০২৩-এ সিনেমা হলে দেখা হবে।”

শাহরুখ খান ও প্রযোজক আদিত্য চোপড়ার ড্রিম প্রজেক্ট ‘পাঠান’-এর অপেক্ষায় বহুদিন ধরেই রয়েছেন সিনেপ্রেমীরা।ছবিতে একজন র-এজেন্টের ভূমিকায় দেখা যাবে কিং খানকে।দীপিকাও রয়েছেন একজন স্পাইয়ের চরিত্রে।দুর্ধর্য সন্ত্রাসবাদীর ভূমিকায় নজর কাড়বেন জন আব্রাহাম।বর্তমানে মুম্বইতে চলছে ছবির শ্যুটিং।

কয়েকদিনের মধ্যেই স্পেন উড়ে যাবেন শাহরুখ-দীপিকা-জন আব্রাহামরা। সেখানেই ছবির বাকি শ্যুটিং সারবেন পরিচালক।চলতি বছরেই মুক্তি পাবে ‘পাঠান’, এমনটাই ইচ্ছেপ্রকাশ করেছিলেন প্রযোজক আদিত্য চোপড়া।সেই আশায় বুক বাঁধছিলেন শাহরুখের ভক্তরা।কিন্তু নতুন টিজারেই জানানো হল ২০২২এ নয়,২০২৩এর ২৫জানুয়ারি পর্দায় আসছে ‘পাঠান’।

কয়েক মিনিটের মধ্যেই শাহরুখের ‘পাঠান’ ছবির ঝলক লক্ষ লক্ষ ভিউ কুড়িয়েছে। দীর্ঘ ৫ বছর পর, বড় পর্দার মাধ্যমে ফ্যানেদের হৃদয়ে ফের জায়গা করে নিতে চলেছেন শাহরুখ খান।এমনকী ঝাপসা ভিডিওতে, আপনি তার বিশেষ চেহারা থেকে অনুমান করতে পারেন যে শাহরুখ খান শাহরুখের চমক পাঠানের সাথে কতটা প্রত্যাবর্তন করছেন। লম্বা চুল, ফিট শরীর এবং দাড়ি তাকে বিশেষ দেখাচ্ছে। এই লুকে শাহরুখকে সত্যিই আকর্ষণীয় লাগছে। যদিও শাহরুখের লুক খুব একটা স্পষ্টভাবে দেখানো হয়নি, তবে ধোঁয়াশায় শাহরুখের আভা এবং তার আভা ভক্তদের পাগল করার জন্য যথেষ্ট।

 

Exit mobile version