Shah Rukh Khan announces the launch of his OTT platform ‘SRK+’

Shah Rukh Khan: কুছ কুছ হোনে ওয়ালা হ্যায়! ওটিটি-তে অভিষেক কিং খানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন অধ্যায় শুরু করতে চলেছেন শাহরুখ খান। ওটিটি-তে আসছেন তিনি।

নিজের বিখ্যাত ছবির নাম ধার করে টুইটারে শাহরুখ লিখেছেন, ‘কুছ কুছ হোনে ওয়ালা হ্যায় ওটিটি কি দুনিয়া ম্যায়’। বাংলায় যার সারমর্ম , ‘ওটিটি দুনিয়ায় কিছু একটা হতে চলেছে।’ ওটিটি-র নতুন কাজের ঝলকে কিং খান স্বয়ং। পাশে উজ্জ্বল হরফে লেখা, ‘এসআরকে প্লাস’।

কিং খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিস’ (Red Chillies Entertainment) প্রায় অনেকদিন থেকেই ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) কাজ করে চলছে তবে সেই দুনিয়ায় এতদিন পর্যন্ত দেখা মেলে নি শাহরুখ খানের (Shahrukh Khan)। তবে বড় পর্দার পাশাপাশি ওটিটিতেও শাহরুখকে দেখতে মুখিয়ে ছিলেন শাহরুখের বেশ কিছু অনুগামী। হয়তো ভক্তদের ইচ্ছাপূরণে এক ধাপ এগিয়েছেন শাহরুখ (Shahrukh Khan)। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে মিলেছে এমনই এক বার্তা।

আরও পড়ুন: Salman Khan And Sonakshi Sinha: গোপনে বিয়ে করেছেন দুই তারকা! জানুন ভাইরাল ছবির আসল গল্প

প্রসঙ্গত, গত বছর শাহরুখ খান (Shahrukh Khan) হটস্টারের (Hostar) সাথে তার OTT আত্মপ্রকাশকে টিজ করে একটি বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছিলেন যেখানে বিজ্ঞাপনের শেষে বলা হয়েছিল ‘সিওয়ায় শাহরুখ অর্থাৎ শুধুমাত্র শাহরুখই নেই।’ জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হটস্টারের (Hotstar) এই বিজ্ঞাপনে শাহরুখ (Shahrukh Khan) বলেছিলেন, ‘দেখেছেন এতো ফ্যান কারোর বাড়িতে আসে বুঝি? তখনই উল্টো দিক থেকে উত্তর আসে না এখনও পর্যন্ত তো আসে নি কিন্তু ভবিষ্যতে কী হবে বলা যাচ্ছে না কারণ বাকি সব অভিনেতাদের তো ডিজনি + হটস্টারে (Disney+ Hotstar) ছবি আছে শুধু আপনারই নেই তাই…’ এরপর বিজ্ঞাপনের শেষেও এই বার্তা দেওয়া হয় যে ‘ডিজনি + হটস্টারে তো সবই আছে শুধু শাহরুখ নেই।’ শুধু তাই নয়, এই পোস্টটি করার সময় শাহরুখ লেখেন, ‘পিকচার তো আভি বাকি হ্যায় মেরে দোস্ত।’

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

বলিউডের ‘বাদশা’কে শেষ বার বড় পর্দায় দেখা গিয়েছে ২০১৮ সালে। ‘জিরো’-য়। বক্স অফিসে ভাল ব্যবসা করেনি সেই ছবি। করোনাকালে একাধিক বড় বাজেটের ছবি মুক্তি পেয়েছে ওটিটি-তে। শাহরুখের এই নতুন প্রচার ঝলক কি তেমনই ইঙ্গিত দিচ্ছে? তবে কি প্রতিযোগিতায় সামিল হতে সহকর্মীদের পথেই হাঁটছেন তিনি? উত্তর মেলেনি।

আরও পড়ুন: আপত্তির পরেও বাংলাদেশে সানি লিওনি! ঢাকা থেকে ছবি পোস্ট অভিনেত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest