Shah Rukh Khan Celebrates 30 Years In Films, Shares New Pathaan Look

Shah Rukh Khan: বলিউডে ‘বাদশা’র ৩০ বছর পার! ‘পাঠান’-এর ঝলকে বাজিমাত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেখতে দেখতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে (Bollywood) ৩০টা বছর কাটিয়ে দিলেন শাহরুখ খান। তাঁর এই দীর্ঘ জার্নি উদযাপনে মেতেছেন ভক্তরা। শনিবার বলিউডে শাখরুখের ৩০ বছর পূর্ণ হয়েছে। কিং খান নিজেও বিশেষ উপায়ে এই দিনটি স্মরণীয় করে রাখলেন। শেয়ার করলেন তাঁর আগামী ছবি ‘পাঠান’-এর (Pathaan) লুক।

হাতে মেশিন গান, চোখে-মুখে রক্ত মাখা, তীক্ষ্ণ দৃষ্টিতে শাহরুখের টিজার পোস্টারে মন্ত্রমুগ্ধ সোশ্যাল মিডিয়া। মোশন পোস্টার শেয়ার করেই তিনি লিখলেন, “আপনাদের ভালবাসা এবং হাসি অনিঃশেষ। ‘পাঠান’-এর হাত ধরে আমি আরও এগিয়ে যাচ্ছি। ২০২৩-এর ২৫ জানুয়ারি ‘পাঠান’ উদযাপন করুন আপনারাও। হিন্দি, তামিল এবং তেলেগুতে ছবিটি মুক্তি পাচ্ছে।” টিজার পোস্টারে তাঁকে বলতে শোনা যায়, ‘খুব শিগগিরি দেখা হবে পাঠানের সঙ্গে।’

আরও পড়ুন: বিপদজনক খাঁজে ট্যাটু! লেপার্ড প্রিন্ট বিকিনিতে কার্ভি ফিগার ফ্লন্ট Malaika Arora-র

দীর্ঘদিন তাঁকে বড় পর্দায় দেখা যায়নি। ২০১৮ সালে শেষবার অভিনয় করেছিলেন শাহরুখ। ২০২৩ সালে তাঁর তিন-তিনটি ছবি মুক্তি পেতে চলেছে। ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে আসছে ‘পাঠান’। এই ছবিতে শাহরুখ ছাড়াও থাকছেন দীপিকা পাডুকোন, জন আব্রাহাম।

১৯৯২ সালে সিনেমার জগতে প্রথম পা রেখেছিলেন শাহরুখ খান। ‘দিওয়ানা’ ছবির হাত ধরে শুরু হয়েছিল তাঁর পথচলা। তারপর ৩০ বছর ধরে বলিউডে তিলে তিলে গড়ে তুলেছেন সাম্রাজ্য। ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফের বিপরীতে শেষবারের মতো শাহরুখ খানকে দেখা গিয়েছিল। আগামী বছর ‘পাঠান’ ছাড়াও তাঁর ‘ডানকি’ এবং ‘জওয়ান’ ছবি মুক্তি পাবে। ২০২২-২৩ কে অনেকেই শাহরুখের বছর হিসেবেও উল্লেখ করছেন।

আরও পড়ুন: অভিনয়ে রোজগার নেই, ‘শান্তি চাই, গুডবাই’ লিখে আত্মহত্যার চেষ্টা উঠতি মডেলের

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest