Shah Rukh Khan clicks pics with acid attack survivors in Kolkata

Shah Rukh Khan: কলকাতার অ্যাসিড আক্রান্তদের পাশে শাহরুখ, আমন্ত্রণ জানালেন মন্নতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতিহিংসার অ্যাসিড শরীর ক্ষতবিক্ষত করে দিয়েছে নারীদের। তবু তাঁরা থেমে থাকেননি, লড়ছেন, এগিয়ে চলেছেন নিজেদের লক্ষ্যে। কাজ করছেন মীর ফাউন্ডেশনের সঙ্গে। বলিউডের ‘বাদশা’ কলকাতায় এসে একে একে তাঁদের সবার সঙ্গে ছবি তুললেন। উৎসাহ দিয়ে হাত রাখলেন কাঁধে। সেই সব ছবি শাহরুখ খানের ফ্যান পেজ থেকে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

বৃহস্পতিবার কেকেকআরের ম্যাচের জন্য কলকাতায় হাজির হয়েছিলেন বাদশা। পরদিন বিকালে শহর ছাড়েন শাহরুখ। শুক্রবার সকালে তিনি কেকেআরের হোটেলেই আমন্ত্রণ জানিয়েছিলেন সেইসব মানুষগুলোকে যাঁরা জীবনের সব প্রতিকূলতাকে ফুঁ দিয়ে উড়িয়ে এগিয়ে চলেছেন। প্রেম প্রত্যাখান করায় অথবা কাছের মানুষদের ছোঁড়া অ্যাসিডেই শরীর ও মনে ক্ষত তৈরি হয়েছে এঁদের। কিন্তু হার মানেননি তাঁরা। এদিন শাহরুখের দেখা মিলল ধূসর রঙা শার্ট এবং ব্লু ডেনিমে, চোখ রোদ চশমা। হাসিমুখে সবার হালহাকিত জানলেন, খোঁজ নিলেন কীভাবে সাহায্যের হাত আরও সুদৃঢ়ভাবে বাড়িয়ে দিতে পারেন তিনি। গল্প-গুজব শেষে চলল দেদার ছবি তোলবার পালা। প্রত্যেক অ্যাসিড আক্রান্ত তরুণীর সঙ্গে আলাদা-আলাদাভাবে ছবির জন্য পোজ দেন পাঠান। স্বভাবতই শাহরুখে মুগ্ধ নেটপাড়া। ফ্যান পেজের দৌলতে ছড়িয়ে পড়েছে সেইসব ছবি।

আরও পড়ুন: Shah Rukh Khan: বরুণ- রণরীরের সঙ্গে জমিয়ে নাচ, ৫৭ – র শাহরুখ বোঝালেন এখনও তিনিই ‘বাদশা’

জি চব্বিশ ঘন্টাকে দেওয়া সাক্ষাৎকারে অ্যাসিড আক্রান্ত পম্পা জানান, ‘স্যার আমাকে জিজ্ঞাসা করেন আমি কী করি? যখন বললাম, কুকিং করি, উনি বললেন, ‘আচ্ছা, আমি তোমার থেকে রান্না শিখব’। অপর অ্যাসিড আক্রান্ত সুনীতা বলেন, ‘স্যার আমাদের মন্নতে লাঞ্চের জন্য আমন্ত্রণ জানিয়েছেন। আমি তো বলেছি, শুধু লাঞ্চ নয় ব্রেকফাস্টও আপনার সঙ্গে করব’।

শাহরুখ যেমন কলকাতা নাইট রাইডার্স দলের মালিক, তেমনই মীর ফাউন্ডেশন-এরও কর্ণধার। শাহরুখ খানের বাবা মির তাজ মুহম্মদ খানের নামে একটি জনকল্যাণমূলক সংস্থা হিসাবে কাজ করে। মীর ফাউন্ডেশন। নারীর ক্ষমতায়নেও এই সংগঠন পাশে আছে। সম্প্রতি দিল্লিতে দুর্ঘটনার শিকার অঞ্জলি সিংহের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করেছে এই সংস্থা। বছর খানেক আগেই অ্যাসিড আক্রান্ত বঙ্গকন্যা সঞ্চয়িতার বিয়ে দিয়েছিলেন শাহরুখ।

আরও পড়ুন: Fatafati: ঋতাভরীর স্বপ্ন বোনার গল্পকে ‘ফাটাফাটি’ সুরে বাঁধলেন চমক হাসান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest