Shah Rukh Khan completes the Saudi Arabia schedule of Rajkumar Hirani’s Dunki

Shah Rukh Khan: ‘উফফ কী লাগছে!’ সৌদি থেকে ভিডিও পোস্ট কিং খানের, নয়া লুক দেখে মুগ্ধ ভক্তরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘ডাংকি’-র প্যাক আপ হল। বুধবার সৌদি আরবে শুটিং শেষে মরুভূমির মাঝখানে দাঁড়িয়ে ভিডিয়ো রেকর্ড করলেন শাহরুখ খান। পিছনে মরুপ্রকৃতি। ঝাঁ-ঝাঁ রোদে কালো কোট, কালো চশমা পরে হাসছেন ‘বাদশা’। নিজমুখে জানালেন, শুটিং সফল।

কালো রঙের কোটে দেখা গেল শাহরুখকে। চোখে কালো সানগ্লাস। মুখে সেই ভূবনভোলানো চার্মিং স্মাইল। আরব মরুভূমির মাঝে নেওয়া হয়েছে এই ভিডিয়োটা। শাহরুখ ক্যামেরার সামনে এসে বললেন, ‘শ্য়ুটিং শিডিউল শেষ করার থেকে বড় সন্তোষজনক আর কিছু নেই। ডাঙ্কির কাজ শেষ হল সৌদিতে।’

এরপর সিনেমার পরিচালক রাজকুমার হিরানিকে ধন্যবাদ জানান শাহরুখ, সঙ্গে সিনেমার বাদবাকি ক্রু মেম্বারদের। বলেন, ডাঙ্কির শ্যুটিং ‘অসাধারণ’ ছিল, সৌদি সরকারকে ধন্যবাদ জানান তাঁদের দেশের এরকম একটা ‘দুর্দান্ত লোকেশনে’ শ্যুট করার অনুমতি দেওয়ার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

আরও পড়ুন: Bappi lahiri’s Birthday : বাপ্পি লাহিড়ির সৃষ্টি ৭ টি সুপারহিট গান আজও ঝড় তোলে

বরাবরের মতোই শাহরুখের এই ভিডিয়োও পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই সকলের মন কেড়ে নিয়েছে। এক ভক্ত লিখেছেন, ‘শাহরুখ তুমি যেভাবে লোককে ভালোবাসা দিতে পারো কেউ পারে না, তোমাকে ছাড়া কাওকে এভাবে কখনও বলতে শুনিনি। কত অভিনেতাই তো কত দেশে শ্যুট করতে যায়।’ আরেকজন কিং খানের লুকের তারিফ করে লিখেছেন, ‘স্যার আপনাকে তো আরও বেশি হ্যান্ডসাম লাগছে। এই লুকটাই পার্মানেন্ট রেখে দিন।’ অন্য জন লিখলেন, ‘ফ্যাব লুক। কী দারুণ লাগছে দেখতে।’

রাজকুমার হিরানি আর শাহরুখ খানের এই প্রথম যৌথ কাজ ‘ডাংকি’। চলতি বছর এপ্রিলে ছবিটির কাজ শুরু হয়েছিল। তাপসী পান্নুর বিপরীতে অভিনয় করছেন শাহরুখ। এই জুটিও ছবির অন্যতম আকর্ষণ। এর আগে লন্ডনে শুটিং চলতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন: Swastika Mukherjee: স্বস্তিকা অন্তঃসত্ত্বা? ‘বেবি বাম্পে’র ছবি পোস্ট করলেন নায়িকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest