Site icon The News Nest

Shah Rukh Khan: বরুণ- রণরীরের সঙ্গে জমিয়ে নাচ, ৫৭ – র শাহরুখ বোঝালেন এখনও তিনিই ‘বাদশা’

srk nmcc

গত দু দিন ধরে, বলিউড ও হলিউডের নামীদামি তারকারা মুম্বইতে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC)-এর উদ্বোধনে জড়ো হয়েছেব। উদ্বোধনে গিগি হাদিদ থেকে শুরু করে টম হল্যান্ড, জেন্ডায়া, সলমন খান, ঐশ্বর্য ও আরাধ্যা, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসের মতো তারকারা উপস্থিত ছিলেন। ছিলেন বলিউডের কিং শাহরুখ খানও। আম্বানি পরিবারের ঘনিষ্ঠ এই অভিনেতা দু দিনই যোগ দেন NMACC-এর ইভেন্টে।

অনুষ্ঠানের দ্বিতীয় দিনে শুধু হাজিরাই দেননি শাহরুখ পারফর্মও করেন তিনি, পাঠানের টাইটেল ট্র্যাকে। এসআরকে-র এই পারফরমেন্স গোপন রাখা হয়েছিল। উপস্থিত সকলের কাছেই ছিল একটি বড় চমক। ঝুমে জো পাঠানে একা নাচেননি কিং খান, তাঁর সঙ্গে পা মেলান বলিউডের অন্য দুই স্টার আইকন বরুণ ধাওয়ান ও রণবীর সিং।

আরও পড়ুন: Srijit Mukherji: মিলছে ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’, পুজোয় কপ ইউনিভার্স আনছেন সৃজিত

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, সোনালিরঙা তোরণ পেরিয়ে মঞ্চে প্রবেশ করছেন তিনি। অন্ধকারের বৃত্ত থেকে যেন আলোয় প্রবেশ। তিনি মঞ্চে পা রাখতেই আলোর ঝলকানি। দর্শকদের উন্মাদনায় তখন কান পাতা দায়। কালো পোশাক পরে মঞ্চে এলেন শাহরুখ। চুম্বন ছুড়ে দিলেন অনুরাগীদের উদ্দেশে। তার পরেই সেই এল সেই মাহেন্দ্রক্ষণ। ‘ঝুমে জো পাঠান’ গানের পরিচিত ‘হুক স্টেপ’ করতে শুরু করলেন বাদশা। দর্শক ও অনুরাগীরা তখন যেন অন্য এক দুনিয়ায়। মঞ্চে তাঁর শরীরী ভাষা দেখে বয়স বোঝা বেশ শক্ত। ষাট ছুঁইছুঁই বয়সেও যে এই ক্যারিশ্মা ধরে রাখা যায়, তা শাহরুখের নাচ না দেখলে বিশ্বাস করা কঠিন।

কিছু ক্ষণ পরে শাহরুখের সঙ্গে গানের তালে পা মেলালেন বরুণ ধওয়ান ও রণবীর সিং। ‘বাদশা’র পারফরম্যান্সে অভিভূত তাঁরাও। হাঁটুর বয়সি দুই তারকাকে অনায়াসে টেক্কা দিলেন পর্দার ‘পাঠান’। পারফরম্যান্স শেষ করলেন সেই শাহরুখোচিত ভঙ্গিমায়। তরুণ তুর্কিদের মধ্যেও তিনিই যে বলিউডের ‘বাদশা’, আরও এক বার তা প্রমাণ করলেন শাহরুখ।

আরও পড়ুন: Feluda Series: ফেলুদা এবার কাঠমাণ্ডুতে! প্রকাশ্যে এল মোশন পোস্টার

Exit mobile version