Site icon The News Nest

Shah Rukh Khan: শাহরুখে মুগ্ধ! ইংল্যান্ডে ফিরেই বাদশাকে স্পেশাল মেসেজ বেকহ্যামের

srk

ভারত সফরের শেষ রাতে মন্নতে যান ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম।  শাহরুখের আতিথেয়তা দেখে মুগ্ধ বেকহ্যাম। দেশে ফিরে গিয়েই শাহরুখকে নিমন্ত্রণ করলেন নিজের বাড়িতে।

শাহরুখকে ধন্যবাদ জানাতে টুক করে টুইট করে ফেলেছেন বেকহ্যাম। ভালোবাসা মাখানো শব্দ প্রয়োগ করে কিং খানকে তিনি লিখলেন, ”তুমি অসাধারণ মানুষ। তোমার বাড়িতে পা রেখে নিজেকে ধন্য মনে করছি। তোমার সঙ্গে নৈশভোজ সত্যিই উপভোগ করেছি। আমার এবারের ভারত সফর উজ্জ্বল হয়ে উঠেছে তোমাদের জন্য। লন্ডনে আসলে আমার বাড়ি অবশ্য এসো। যে কোনও দিন, যে কোনও সময়।”

শাহরুখ খানের বাড়ি মন্নতে নিমন্ত্রণ ছিল ডেভিড বেকহ্যামের। তাঁদের সেই সাক্ষাতের একটি ছবি এদিন শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। কিং খানের পরনে এদিন একটি নীল টিশার্ট এবং জিন্স দেখা যায়। অন্যদিকে ডেভিডের পরনে ছিল অলিভ টিশার্ট এবং নীল স্ট্রাইপ ব্লেজার।

ছবি পোস্ট করে কিং খান লেখেন, ‘এই আইকনের সঙ্গে গতকাল রাতে। কী ভীষণ ভালো মানুষ। দীর্ঘদিন ধরেই ওঁর একজন গুণমুগ্ধ ছিলাম। কিন্তু এদিন ওঁর সঙ্গে দেখা হওয়ার পর, শিশুদের সঙ্গে উনি কীভাবে মেশেন সেটা দেখার পর বুঝলাম উনি কতটা ভদ্র এবং নম্র স্বভাবের।’ শাহরুখ তাঁর এই পোস্টে আরও লেখেন, ‘তোমার পরিবারের জন্য অনেক ভালোবাসা রইল। খুব খুশি হলাম আলাপ করে। এবার একটু বিশ্রাম নিও।’

শুক্রবার সকালেই মুম্বই ছাড়েন বেকহ্যাম। মুম্বইয়ে যে কদিন ছিলেন, প্রায় প্রতিটা মুহূর্তই কেটেছে ব্যস্ততার মধ্যে। মায়ানগরীর খ্যাতনামীদের বাড়িতে নিমন্ত্রণ ছিল যে তাঁর। তবে শাহরুখের আতিথেয়তাই নাকি তাঁর ভারত সফর মনে রাখার মতো করে রাখল।

Exit mobile version