১ দিন পর এল শাহরুখের ইদ শুভেচ্ছা! হতাশ ভক্তরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: সোমবার গোটা দেশজুড়ে পালিত হয়েছে ইদ। তবে প্রত্য়েকবারের থেকে এবার ইদের ছবিটা ছিল অনেকটাই আলাদা। করোনার কারণে ঘরবন্দি হয়েই ইদ সেলিব্রেট করতে হয়েছে অনেক মানুষকে। এবছর ‘বলিউড বাদশা’র বাড়িতেও ইদের ছবিটা ছিল অন্যরকম। প্রত্যেকবারের মতো এবার আর শাহরুখের ‘মন্নত’-এর সামনে আর উপচে পড়া ভিড় ছিল না। তাই কিং খানকেও বাড়ির ব্যালকনিতে এসে ভক্তদের জন্য হাত নাড়তে হয়নি। এমনকি তাঁর বাড়িতেও অন্য়বারের মতো অতিথিরা আমন্ত্রিতও ছিলেন না।

 ইদের শুভেচ্ছা শাহরুখ সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে জানালেও তা এসেছে প্রায় ১ দিন পর। সোমবার মধ্যরাত পার করার পর টুইটারে এসআরকে লেখেন, প্রার্থনা করি আল্লাহর রহমে এই কঠিন সময় আমরা পার করতে পারব। সব শেষে,বিশ্বাসটাই সব। ওটাই আমাদের এগিয়ে নিয়ে চলে…সকলকে জানাই ইদ মোবারক। আল্লাহ আমাদের জীবন ভরিয়ে দিক ভালোবাসা,শান্তি ও সমৃদ্ধিতে এটাই একমাত্র কামনা’।

দেরিতে শাহরুখের শুভেচ্ছা বার্তা আসায় হতাশ ভক্তদের কেউ লিখেছেন, ”এত অপেক্ষা করালেন।”, কেউ আবার মজা করে লিখেছেন, ”সবথেকে প্রথমে শুভেচ্ছা জানালেন”। কেউ আবার লিখেছেন, ”ভাই কালকে শুভেচ্ছা জানাতেন, এত তাড়া কীসের ছিল? ”, আবার কেউ লিখেছেন, ”সবই লকডাউনের ফল”।

আপাতত সপরিবারে মন্নতেই রয়েছেন শাহরুখ। লকডাউনের আগে দেশে ফিরে এসেছে আরিয়ান,সুহানাও। তাই তিন সন্তানকে নিয়ে লকডাউনে সময় কাটাচ্ছেন বাদশা। নোবেল করোনাভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করতে সোশ্যাল মিডিয়ায় প্রচারও চালাচ্ছেন পুরোদমে।

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest