Site icon The News Nest

Shah Rukh Khan: ‘ডাঙ্কি’-র প্রচারে দুবাইয়ে শাহরুখ, সামনে পেয়ে হাত টেনে ধরলেন অনুরাগী! তারপর…

Shah Rukh Khan

চোখের সামনে শাহরুখ খান! উত্তেজনা যে তুঙ্গে থাকবে সেটাই তো স্বাভাবিক। আর তেমনটিই হল। উত্তেজনার বশে শাহরুখের এক অনুরাগী যা করলেন, তা এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

রবিবারে দুবাইয়ে ছবির প্রচার সারেন বাদশা। বেশ চলছিল প্রচার। ছবির গানের পাশাপাশি ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানেও কোমর দোলাতেও দেখা গেল শাহরুখকে। অনুষ্ঠানের এক ফাঁকে মঞ্চ থেকে নীচে দাঁড়ানো অনুরাগীদের সঙ্গে হাত মেলাতে শুরু করেন শাহরুখ। তার পরেই তাল কাটে। সামনে থেকে সুপারস্টারের সঙ্গে হাত মেলানোর সুযোগ ছাড়তে চাননি কেউই। এক জন অনুরাগী হাত মেলানোর পর শাহরুখের হাত ছাড়তে চাননি। বিষয়টি নজরে আসতেই তৎক্ষণাৎ শাহরুখকে উদ্ধার করে পরিস্থিতি সামাল দেন তাঁর ব্যক্তিগত দুই দেহরক্ষী।  তবে শাহরুখ কিন্তু এই ঘটনায় মোটেই রাগ করেননি। বরং ভক্তদের দিকে ছুঁড়লেন চুমু!

দুবাইয়ে ছবির প্রচার করতে গিয়ে ‘ডাঙ্কি’কে নিজের জন্য তৈরি ছবি হিসেবে উল্লেখ করেছেন শাহরুখ। তিনি বলেন, ‘‘‘জওয়ান’ তৈরির পর মনে হল, ছবিটা নতুন প্রজন্মের কথা ভেবে তৈরি করেছি, নিজের জন্য কিছুই রাখলাম না। তার পর আমি ‘ডাঙ্কি’ করলাম।’’ এই ছবিটা যে তাঁর হৃদয়ে বিশেষ জায়গা দখল করে নিয়েছে, সে কথাও স্পষ্ট করেছেন শাহরুখ।

‘ডাঙ্কি’র সুবাদে প্রথমবার একসঙ্গে কাজ করলেন শাহরুখ এবং রাজকুমার হিরানি। পরিচালক এযাবৎকাল কোনও ছবিতে সিনেদর্শকদের হতাশ করেননি, তাই ‘ডাঙ্কি’র কন্টেন্ট এবং সিনেম্যাটিক ট্রিটমেন্ট নিয়েও আশায় বুক বাঁধছেন দর্শকরা। তবে ২১ তারিখ প্রভাসের বিগ বাজেট সিনেমা ‘সালার’ও মুক্তি পাচ্ছে। বক্স অফিসের হাড্ডাহাড্ডি লড়াইয়ে কত কোটির ক্লাবে ঢুকতে পারবে শাহরুখ খানের সিনেমা? সেটাই দেখার। এদিন দুবাইয়ের অনুষ্ঠানে ও মাহি গানে নেচে, নিজের সিগনেচার পোজে ধরা দিয়ে ভক্তদের উন্মাদনার পারদ আরও দ্বিগুণ করে দিলেন কিং খান।

 

Exit mobile version