Shah Rukh Khan Flaunts Long Hair and Grey Beard In Latest Picture? No, Here's Truth

লম্বা চুল, সাদা দাড়ি! ভাইরাল হওয়া কিং খানের এই ছবির আসল সত্যিটা জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার থেকে হঠাৎই শাহরুখ খানের(Shah Rukh Khan) ছবিতে সোশ্যাল মিডিয়ার(Social Media) টাইমলাইন ভরে উঠেছে। সিনেমা থেকে ব্যক্তিগত জীবন শাহরুখ খান সারাবছরই ইন্টারেনেট সেনসেশন (Internet Sensation)। তাঁকে ঘিরে নানা খবরই ভাইরাল (Viral) হয়ে যায় নেটদুনিয়ায়। তবে এবার বিশেষ কোনও খবর নয়, সোশ্যাল সাইটে ভাইরাল শাহরুখের ছবি।

কালো সাদা লম্বা চুল, মুখে কাঁচা পাকা দাঁড়ি, মুহূর্তে ভাইরাল কিংখানের ছবি। সল্ট পিপার লুক(Salt Peeper Look) এমনিতেও ট্রেন্ডিং। অমিতাভ বচ্চন থেকে শুরু করে হালফিলের নেহা ধুপিয়া, তারকারা অনেকেই সল্ট পিপার লুককে নিজের স্টাইল স্টেটমেন্ট বানিয়ে ফেলেছেন। এবার সেই তালিকায় নতুন নাম শাহরুখ খান।

এই ছবি দেখে তো ধন্য ধন্য বর। ৫৫ পার করেও গ্ল্যামার যেন ফেটে পড়ছে শাহরুখের। অনেকেই ভেবে বসেন এটি তাঁর আসন্ন ছবি ‘পাঠান’-এর লুক। কিংবা নতুন কোনও ব্র্যান্ডের হয়ে ফটোশ্যুট সেরেছেন শাহরুখ, তবে আশ্চর্যের বিষয় হল কোনটাই সত্যি নয়! হ্যাঁ, আদতে শাহরুখ খানের এই ছবিটি টেকনোলজির কারসাজিতে তৈরি করা হয়েছে। ডাব্বু রতনানির একটি পুরোনো ফটোশ্যুটের ছবিকে নতুন রূপ দিয়েছে শাহরুখের কোনও ভক্ত ফটোশপের মাধ্যমে।

২০১৭ সালে সেই ফটোশ্যুট সেরেছিলেন শাহরুখ।পাঁচ বছর পুরনো সেই ছবি শনিবার নতুন করে ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায়। তবে সাত-পাঁচ না ভেবে অনেকেই এই ছবিটা আসল মেনে নিয়ে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, ‘বয়স কেবলই একটা সংখ্যা, তা প্রমাণ করে দেয় শাহরুখ’। অনেকে লিখেছেন, ‘নতুন অবতারে দারুণ লাগছে শাহরুখকে’। কারোর মতে ‘এই লুকে আরও বেশি রোমান্টিক লাগছে’ প্রিয় তারকাকে, কেউ আবার বলেছেন, ‘সিংহ বুড়ো হয়ে গেলেও সিংহই থাকে’, আরেক নেটিজেন লিখেছেন, ‘একজন নায়কের রাতারাতি এই লুক নিতে গেলে সাহস লাগে’।

শাহরুখ খানের অরিজিন্যাল লুকটিও আজকাল প্রায় একইরকম। বর্তমানে লম্বা চুল রেখেছেন শাহরুখ, সেই কারণেই হামেশাই টুপির ভিতর নিজের চুল লুকিয়ে রাখছেন বাদশা। পাঠানের লুক কোনওভাবেই প্রকাশ্যে আনতে চান না তিনি। শেষবার লতা মঙ্গেশকরের শেষকৃত্যে প্রকাশ্যে দেখা গিয়েছে শাহরুখ খানকে। সেখানে চুলে ঝুঁটি বেঁধেছিলেন শাহরুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest