Shah Rukh Khan in OTT? Karan Johar gave a big hint

#SiwaySRK: ওটিটি-তে শাহরুখ খান? বড় ইঙ্গিত দিলেন করণ জোহর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অগুন্তি তাঁর ফ্যান সংখ্যা। তাঁর রোমান্সের প্রেমে পাগল আট থেকে আশি। এক হাসিতেই মন জয় করার ক্ষমতা রাখেন। তাঁর উপস্থিতি মানেই রুপোলী পর্দা আর সিনেমাহল দুটোই সরগরম।বছরের পর বছর ধরে বলিউডে রাজ করছেন যিনি তিনিই বাদশা, শাহরুখ খান। একের পর এক হিট সিনেমা, নানান অ্যাওয়ার্ডস থেকে আন্তর্জাতিক সম্মান, দেশ-বিদেশেও ছড়িয়ে আছেন তাঁর অনুরাগীরা।

তাহলে কি এমন হল যে সিনে দুনিয়া থেকে হারিয়ে যাওয়ার ভয় শাহরুখের (Shah Rukh Khan) চোখেমুখে? প্রশ্নের উত্তর খুঁজতে উত্তাল নেটদুনিয়া। করণ জোহার (Karan Johar) সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন,’আমি কখনও ভাবতে পারিনি আমায় এইদিন দেখতে হবে যে বলিউডের বাদশাও দর্শকের মন থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছে। এবার আমার পক্ষে সব দেখা সম্ভব।’ করণের এই পোস্টই ভাইরাল নেটদুনিয়ায়। একঘন্টায় এই ভিডিয়ো দেখে ফেলেছেন তিন লক্ষের বেশি দর্শক। শুধু করণই নন শাহরুখের ভিডিয়ো পোস্ট করেছেন রণবীর সিংও (Ranveer Singh)। তিনিও লিখেছেন ‘শাহরুখও ভয় পায়?’

এই সবের সূত্রপাত ডিজনি হটস্টারের নতুন প্রোমো থেকে। যেখানে দেখা যাচ্ছে, শাহরুখের বাড়ির সামনে তাঁর অগণিত ভক্তের ভিড়। সেই ভিড় দেখে শাহরুখ গর্বের সঙ্গে বলছেন, আর কারোর বাড়ির সামনে দেখা যায় এই উন্মাদনা? তখন এক ব্যক্তি বলেন যে এই পরিস্থিতি বদলে যাচ্ছে কারণ শাহরুখ হারিয়ে যাচ্ছেন। চিন্তিত শাহরুখের প্রশ্ন কীভাবে হারিয়ে যাচ্ছেন তিনি? তাঁর উত্তরে ঐ ব্যক্তি জানান, শাহরুখের প্রতিদ্বন্দ্বী সব নায়কের ছবিই মুক্তি পাচ্ছে হটস্টারে। কিন্তু এখনও অবধি তাঁর কোনও ছবি নেই ওটিটি প্ল্যাটফর্মে।

আরও পড়ুন: Dadagiri 9: সেট থেকে ছবি পোস্ট সৌরভের, ছোট পর্দায় দাদার কামব্যাক ঘিরে উত্তেজনা

বিজ্ঞাপনের ক্যাপশনটি নজর কেড়েছে ভীষণ। ‘সিওায় শাহরুখ’ যার বাঙ্গলা তর্জমা করলে দাড়ায় ‘শাহরুখ ব্যাতিত’। সবসময়ই বড়পর্দা কাঁপিয়ে এসেছেন ।এবার কি তাহলে ডিজিটাল ডেবিউ করতে চলেছেন তিনি? শাহরুখ নিজে ইন্সটাগ্রামে যে ক্যাপশন জুড়েছেন  তা সন্দেহের দানা বাঁধার মতই। নিজের সিনেমার একটি ডায়লগ উল্লেখ করেই বলেন, “হুম! পিকচার আভি বাকি হ্যা মেরে দোস্ত” অর্থাৎ সিনেমা এখনও বাকি আছে। এখন সিনেমাহলের থেকেও বেশি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। ফ্যানদের আরও কাছে পৌঁছে যাওয়ার জন্যই কি ভাবনা চিন্তায় বলিউড বাদশা?

আরও পড়ুন: পুজোয় খুলবে বোম্বাগড়ের দরজা, সৌমিত্রের কণ্ঠস্বরে জমে গেল ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest