Shah Rukh Khan in the remake of ' Money Heist'? shooting has also started.

Atlee : ‘মানি হাইস্ট’-এর রিমেকে শাহরুখ? শুরু হয়েছে ছবির শুটিংও…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবার থেকেই অ্যাটলি কুমারের পরিচালনায় পুণে শহরে পরের ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন শাহরুখ খান।কিং খানের সঙ্গে শ্যুটিংয়ে যোগ দিয়েছেন দুই দক্ষিণী অভিনেত্রী নয়নতারা এবং প্রিয়মণি।ছবিতে আরও দেখা যাবে দীপিকা পাডুকোন,সানায়া মালহোত্রা,সুনীল গ্রোভার,রানা দগ্গুবতী সহ বলিউড ও দক্ষিণী বহু তারকাকে।

অ্যাটলি কুমারের এই ছবি নিয়ে মিলল দারুণ আপডেট, শোনা যাচ্ছে ছবির কাহিনি-চিত্রনাট্যের বেশ খানিকটা অংশে থাকছে দারুণ ট্যুইস্ট।’মানি হাইস্ট’- থেকে অনুপ্রাণিত হয়েই ছবির এই বিশেষ অংশটির চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক।সদ্যই শুরু হয়ে গিয়েছে গোটা বিশ্বে জনপ্রিয় এই স্প্যানিশ ওয়েব সিরিজের ফিফথ্ সিজনের স্ট্রিমিং।

আরও পড়ুন: এবার আসছে মদন মিত্রর বায়োপিক! রাজনীতিকের চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়?

সূত্রের খবর অনুযায়ী,রোম্যান্স-কমেডি-অ্যাকশনে ভরপুর অ্যাটলির এই মেইনস্ট্রিম কমার্শিয়াল ছবিতে ডবল রোলে দেখা যাবে শাহরুখকে।তাঁদের মধ্যে একজন হিরো, অন্যজন ভিলেন।ছবিতে দেখা যাবে,বিশ্বের সবচেয়ে বড় ব্যাঙ্ক ডাকাতি করবেন ভিলেন শাহরুখ।মানি হাইস্টের মতো নিজের টিমও তৈরি করবেন তিনি। অন্য চরিত্রটি এক পুলিশের।

কিন্তু কেন ব্যাঙ্ক ডাকাতি করবেন তিনি এর পিছনে রয়েছে বিরাট কাহিনি।তবে এখনই সেই গল্প শুনে চাইবেন না।কারণ বাকি গল্পটা ছবি দেখে তবে জানতে হবে।চেন্নাই এক্সপ্রেসের পর শাহরুখ কোন ছবিই সেইভাবে সাফল্য পায়নি।’হ্যাপি নিউ ইয়ার’ এবং ‘দিলওয়ালে’ বক্সঅফিস সাফল্য পেলেও, ‘জব হ্যারি মেট সেজাল’ এবং ‘জিরো’ বক্সঅফিসে ডাহা ফেল।তাই স্বমহিমায় ফিরতে মরিয়া বলিউড বাদশাহ।

আরও পড়ুন: বাড়ির বৈঠকখানায় ১৮ লক্ষ টাকার সোফা! দেখুন Sonam Kapoor – এর অন্দরমহলের ঝলক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest