মন্নতের ব্যালকনিতে বসানো হল ক্যামেরা! WFH করলেন শাহরুখ খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: বারান্দার দু’দিকে তাক করা রয়েছে ক্যামেরা। রয়েছে লাইট সিস্টেমও। নিজের সেই পুরনো স্টাইলেই হাঁটতে হাঁটতে এগিয়ে আসছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। পরনে স্ট্রাইপ শার্ট এবং নীল রঙা জিনস। মন্নতের এই দৃশ্য থেকেই একটা ব্যাপার স্পষ্ট, নিজের অনুরাগীদের জন্য নতুন কিছু আনতে চলেছেন এসআরকে।

করোনা সংকটের এই সময়ে ওয়ার্ক ফ্রম হোমই হল নিউ নর্ম্যাল। সেটা আম জনতা হোক বা বলিউড বাদশা-ছবিটা সবার জন্যই এক। শুক্রবার শাহরুখ খানকে পাওয়া গেল বাড়িতেই শ্যুটিং সারতে। হ্যাঁ, এদিন মন্নতের ব্যলকনিতে শ্যুটিং সারছিলেন কিং খান। সেই সময় এক পাপারাতজির লেন্সে বন্দি হন তারকা। বিকালের পড়ন্ত রোদ যখন মন্নতকে মুড়ে ফেলেছে তখনই কাঁচে ঘেরা ব্যাককনিতে দাঁড়িয়ে শট দিতে দেখা গেল শাহরুখকে। তাঁর সামনে এল বড় লাইট ও ক্যামেরার সেট-আপ। অন্য একজনকেও ফ্রেমে দেখা গেল উপর থেকে মাইক ধরে থাকতে।

আরও পড়ুন: লকডাউনে আর্টিফিশিয়াল ইনটেলিজেন্সের রোবটই এ বার হলিউড ছবির নায়িকা !

করোনাভাইরাস লকডাউন (Coronavirus lockdown) ঘোষণার পর থেকে পরিবারের সঙ্গে নিজের বাড়িতেই রয়েছেন কিং খান। তাই বলে নিজের সামাজিক দায়িত্ব থেকে মোটেই সরিয়ে নেননি। করোনাভাইরাস হোক বা ঘূর্ণিঝড় আমফান, সমস্ত বিপর্যয়েই দুর্গত মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

এর আগে তাঁকে শেষ বার বড়ো পরদায় দেখা গিয়েছিল আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে। উল্টোদিকে ছিলেন অনুষ্কা শর্মা (Anushkha Sharma) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। দর্শক এবং সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল ওই ছবি। সূত্রের খবর অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মস্ত্র এবং আর মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এ স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে শাহরুখ খানকে। মুম্বই মিরর সূত্রে খবর রকেট্রিতে সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে।

আরও পড়ুন: আলবিদা ‘গুলশন’, এই চিরস্থায়ী শূন্যতা কোনওভাবেই পূর্ণ হবে না! খোলা চিঠি সুশান্তের পরিবারের

Gmail 6

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest