shah rukh khan mannat name plate is worth rupess over lakhs, here is the details

Shah Rukh Khan: মন্নতের নেমপ্লেট টক অব দ্য টাউন! খরচের অঙ্ক শুনলে মুখ হাঁ হবেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিনকয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছিল ‘মন্নত’। শাহরুখের সমুদ্রমুখী বাংলোর নতুন নামপ্লেট নিয়ে কম মাতামাতি হয়নি। শুধু তাই নয়, নেমপ্লেট বদল হওয়ার সাথে সাথেই তার সামনে সেলফি আর ফোটো নেওয়ার হিড়িকও বেড়ে গিয়েছে।

আগেও একাধিকবার মন্নতের নেমপ্লেট বদলেছে। আগে মন্নতের নেমপ্লেট ছিল কালো একটি প্লেটে সাদা দিয়ে লেখা হয়, Mannat… Lands End। এরপর কালো প্লেটে সোনালী হরফ ব্যবহার করে লেখা হয়েছিল ওই নাম। বর্তমানে যে নেমপ্লেটটি কিং খান বেছে নিয়েছেন, তাতে রুপোলি প্লেটের উপর লম্বালম্বি লেখা হয়েছে বাড়ির নাম। স্বাভাবিক ভাবেই এই নেমপ্লেট দেখে উচ্ছ্বস্বিত তাঁর ভক্তরা। কিন্তু জানেন কী এই নেমপ্লেট করতে কত গ্যাঁটের কড়ি খরচ হয়েছে কিং খান!ওই টুকু নেমপ্লেটের জন্য যে পরিমান অর্থ ব্যায় করেছেন শাহরুখ (Shah Rukh Khan) শুনলে চোখ কপালে উঠবে সকলের।

শাহরুখের স্ত্রী গৌরী খান (Gauri Khan) নিজেই একজন ডিজাইনার। গৌরী ও অন্যান্য কয়েকজন ডিজাইনারের সঙ্গে বসে মন্নতের বাইরে নেমপ্লটেটির ডিজাইন করেন। গৌরী চেয়েছিলেন এমন একটা লুক যা খুব ক্লাসি হবে ও খান পরিবারের স্বাদকে একদম ঠিকভাবে ফুটিয়ে তুলবে। অবশেষে গৌরীর ইচ্ছে মতো হল নেমপ্লেট যার জন্য খরচ (Mannat Nameplate Price) হয়েছে ২০-২৫ লাখ টাকা।

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: রালিয়ার বাসরে নিমন্ত্রণ চাইল কন্ডোম…! রকেট গতিতে ভাইরাল এই ‘দুটি লাইন’

‘মন্নত’ ছিল শাহরুখের ইচ্ছেপূরণ-এর প্রথম ধাপ। মুম্বইতে পা রেখেই এই বাংলো মনে ধরেছিল তাঁর। কিন্তু তখন তো তিনি সবে শুরু করেছেন বলিউডে পথ চলা। যখন ‘ইয়েস বস’ এর শ্যুটিং করছিলেন শাহরুখ, তখনই নাকি প্রথমবার ‘মন্নত’ দর্শন হয় তাঁর। আর সাথেসাথে প্রেম। সেইদিনই মনে মনে তিনি ঠিক করে ফেলেন যে একদিন এই বাংলোটি তিনি নিজের জন্য কিনবেন। সেইসময় ওই বাংলোর মালিক ছিলেন একজন গুজরাতি। নাম ছিল নারিমান দুবাস। আর ‘মন্নত’ এর পরিচয় ছিল ‘ভিলা ভিয়েনা’ হিসেবে।

সেই গুজরাটি রাজিই ছিলেন না নিজের বাংলো বিক্রি করতে। এদিকে শাহরুখও হাল ছাড়েননি। অনেক অনুরোধের শেষে অবশেষে ২০০০ সালে ১৩ কোটি ৩২ লাখ টাকায় ওই বাড়িটি প্রথমে লিজ নিয়েছিলেন শাহরুখ (Shah Rukh Khan) । চার বছর পর কাগজপত্রে সইসাবুদ করে পাকাপাকিভাবে ‘ভিলা ভিয়েনা’-র নাম বদলে হয় ‘মন্নত’। মুম্বইয়ের Bandstand -এ অবস্থিত এই বাড়িটি দূর থেকে এক ঝলক দেখার জন্য দেশের নানা প্রান্ত থেকে ভিড় জমান অনেকে।

আরও পড়ুন: Sidharth-Kiara: প্রেমের সম্পর্কে ভাঙন! গুঞ্জনের মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট দু’জনের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest