Shah Rukh Khan meets fans gathered outside Mannat

Shah Rukh 57th Birthday: জন্মদিনের রাতে মন্নতের ব্যালকনিতে শাহরুখ,সঙ্গে আব্রামও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৫৭ বছরে পা রাখলেন শাহরুখ খান। দেশের নানা প্রান্ত থেকে জড়ো হওয়া ভক্তদের উদ্দেশে  মঙ্গলবার রাতেই ছোটছেলে আব্রাম এর হাত ধরে মন্নতের ব্যলকনিতে এসে দাঁড়ালেন বলিউডের বেতাজ বাদশা। নিচে জড়ো হওয়া জনতা তখন  শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন  প্রিয় তারকাকে। শাহরুখ তাঁদের সকলের উদ্দেশে হাত নেড়ে , হাত জোর করে ,চুমু ছুঁড়ে ফিরিয়ে দেন ভালবাসাও। আর তারপর আসে সেই হাত ছড়িয়ে শাহরুখ স্পেশাল বিখ্যাত পোজটা। আর তাতেই উচ্ছ্বাসে ভেসে যান উপস্থিত জনতা।

মঙ্গলবার সকাল থেকেই কিন্তু এই ভিড়টা জড়ো হচ্ছিল মন্নতের সামনে, তাও আবার দেশের নানা শহর থেকে। কারও হাতে শাহরুখ খানের বড় বড় পোস্টার, কারও হাতে মিষ্টির বাক্স, কেউ কেউ তো সঙ্গে করে নিয়ে এসেছিলেন মিষ্টির বাক্সও।

হাজার হাজার মোবাইলের ফ্ল্যাশ লাইট। আতস বাজির রোশনাই। ফ্যানেদের চিল চিৎকার। জন্মদিনের শুরুটা এভাবেই হল তাঁর। বলিউড বাদশা বলে কথা! মন্নতের ছাদে একেবারে চেনা ছন্দে অনুরাগীদের দেখা দিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। ২ নভেম্বরের এই দিনটা যেন শাহরুখ খানের অনুরাগীদের কাছে উৎসব।

চার দশকের বেশি সময় ধরে বলিউডে রাজত্ব করছেন শাহরুখ খান। ১৯৮৯ সালে দিওয়ানা দিয়ে হয়েছিল শুরু। এরপর কুছ কুছ হোতা হ্যায়, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, কাল হো না হো, স্বদেশ, ওম শান্তি ওম, চক দে, রইস-এর মতো একগুচ্ছ ছবি উপহার দিয়েছেন দর্শকদের। ২০২৩ সালে আসছে তাঁর তিনটে ছবি– পাঠান, জওয়ান আর ডঙ্কি। সঙ্গে আবার শাহরুখ খানের টাইগার ৩-তেও করবেন কেমিও।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

মাঝরাতেই মন্নতের ছাদে এসে হাজির হন তিনি। সঙ্গে ছিল ছোট ছেলে আব্রাম। বাবার অনুরাগীদের ভালবাসার সাক্ষী থাকল সে। প্রিয় নায়ককে দেখেই উচ্ছ্বাসে ফেটে পড়েন অনুরাগীরা। প্রত্যেকেই মোবাইল ক্যামেরায় এই মুহূর্ত ধরে রাখতে চাইছিলেন। ক্যামেরার ফ্ল্যাশে চোখ ধাঁধিয়ে যাওয়ার অবস্থা হয়েছিল। তার মধ্যেই আকাশে ছড়িয়ে পড়ে আতসবাজির রোশনাই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest