Shah Rukh Khan Performs Umrah In Mecca Post Schedule Wrap Of Dunki. Fans Are Thrilled

Shah Rukh Khan: শ্যুট শেষে মক্কায় শাহরুখ, উমরাহ করতে গেলেন ‘বাদশা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সৌদি আরবে ‘ডাঙ্কি’-র শ্যুট শেষ করে মক্কায় গেলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তাঁর উমরাহ (Umrah) করার একাধিক ফোটো আর ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সদ্যই সৌদি আরব থেকে আগামি ছবি ডাঙ্কির শ্যুটিং শেষ হওয়ার সুখবর শেয়ার করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। ইন্সটাগ্রামে ভিডিয়ো বার্তার মাধ্যমে এই খবর জানিয়েছেন কিং খান। সৌদি আরবে রাজকুমার হিরানির পরবর্তী ছবি ডাঙ্কির শ্যুটিং শেষ করেই সোজা মক্কায় পৌঁছে গেলেন সুপারস্টার শাহরুখ খান। অভিনেতার উমরাহ করার একাধিক ছবি আর ভিডিয়ো শাহরুখের টিমের পক্ষ থেকে সোশাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে (Shah Rukh Khan Umrah)। খুব স্বাভাবিকভাবেই কয়েক সেকেন্ডের মধ্যে তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এই ছবিতে দেখা যাচ্ছে শাহরুখের পরণে রয়েছে রিদা আর ইজার। আর মুখ ঢেকে রেখেছেন মাস্কে। তাঁর আশেপাশে বেশ কিছু মানুষ রয়েছেন। মনে করা হচ্ছে, তাঁরা শাহরুখের দেহরক্ষী বা নিরাপত্তার দায়িত্বে রয়েছেন।

আরও পড়ুন: Sourav Ganguly: সৌরভের সঙ্গে ‘কফি ডেটে’ Sreemoyee Chattoraj! কাঞ্চন জানে? খোঁচা নেটিজেনদের

উসকোখুসকো চুল। মুখে মাস্ক। একনজরে দেখে চেনাই দায় যে ইনি বলিউডের কিং খান। ভিড়ের মধ্যেই অনেকগুলি ছবি ভাইরাল হয়েছে তারকার। যা দেখে মন্তব্যের বন্যা। অনুরাগীরা নিজেদের প্রার্থনা পৌঁছে দিতে চাইলেন প্রিয় অভিনেতার সঙ্গে। কেউ লিখলেন, “আমাদের সবার দোয়া গ্রহণ করুন আল্লা।” কেউ আবার শাহরুখকে উদ্দেশ্য করেই লিখলেন, “মাশাল্লাহ…(সুন্দর)”। কমেন্ট সেকশনে একজন মন্তব্য করেছেন,  ‘আমিই এটা দেখে ইমোশনাল হয়ে পড়ছি। আল্লাহ ওকে আর ওর পরিবারকে সবসময় রক্ষা করুক।’ অন্যজন লিখলেন, ‘এই পূন্যস্থানে যাওয়ার যে ইচ্ছে ওঁর ছিল তা পূরণ হয়েছে দেখে আমরাও খুব খুশি।’ তৃতীয়জন লিখেছেন, ‘আল্লাহর দোয়া যেন শাহরুখের উপরে এভাবেই থাকে শেষ দিন পর্যন্ত, আমরা সবাই তাই চাই’।

একটু পিছন ফিরে দেখলে মনে পড়ে যায় শাহরুখ খান এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি হজে যেতে চান। সঙ্গে আরিয়ান আর সুহানাকেও সেখানে নিয়ে যাওয়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন। উল্লেখ্য, বলিউডের একাধিক তারকা দিলীপ কুমার থেকে আমির খান সহ অনেকেই হজ আর উমরাহ করতে যাওয়ার খবর উঠে এসেছিল সংবাদের শিরোনামে।

আরও পড়ুন: Bengali Serial TRP: শেষের ঘণ্টা বাজলেও টিআরপিতে উজ্জ্বল ‘ধুলোকণা’- ‘মিঠাই’রা, টপার কে?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest