Shah Rukh Khan poses shirtless for dabboo ratnani's 2021 calendar shoot

ভেজা শরীর, গাল ভর্তি দাঁড়ি! ডাব্বুর লেন্সে ‘কিলার’ লুকে Shah Rukh Khan

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পেশীবহুল ভেজা শরীর ও চুল, গালভর্তি দাড়ি, Hot অবতারে হাজির শাহরুখ খান (Shah Rukh Khan)। সাদা-কালো মনোক্রোমে ফটোশ্যুটে মহিলাদের হৃদস্পন্দন বাড়িয়ে তুলতে পারে কিং খানের এই চাহনি। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানির ফটোশ্যুটে এভাবেই লেন্সবন্দি হয়েছেন বলিউড ‘বাদশা’।

বিখ্যাত সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যামেরায় সম্প্রতি লেন্সবন্দি হন শাহরুখ। ইনস্টাগ্রামে ফটোশ্যুটের সেই ছবি শেয়ার করেছেন ডাব্বু। ছবিতে শর্টহীন দুর্দান্ত পোজে দেখা যায় বলিউডের বাদশাকে। কালো-সাদা মনোক্রোমে ছবিতে ভেজা শরীর এবং চুল, গালভর্তি দাঁড়িতে অসাধারণ লুকে ধরা দিয়েছেন অভিনেতা। রইল সেই ছবি-

 

View this post on Instagram

 

A post shared by Dabboo Ratnani (@dabbooratnani)

আরও পড়ুন: Anjan Dutta: এটা কি ২৪৪১১৩৯? বড় পর্দায় অঞ্জন দত্তের কালজয়ী সৃষ্টি বেলা বোস

ডাব্বু ক্যাপশনে লেখেন, ‘একবার আপনি নির্ভীক হয়ে গেলে, জীবনে সম্ভাবনা অসীম। ক্যারিশম্যাটিক শাহরুখ খান’। শাহরুখ ভক্তরা ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। শার্টলেস চেহারায় কিং খানের এই ফটোফটোশ্যুট নেট দুনিয়ায় যেন  আগুন ঝরাচ্ছে।  শাহরুখের (Shah Rukh Khan) এই ফটোফটোশ্যুট দেখার পর আগামী ছবি ‘পাঠান’ তাঁকে নতুন রূপে ফিরে পাওয়ার জন্য উদগ্রীব ভক্তরা।

অন্যদিকে, বলিউডে কানাঘুষো খবর সাত বছর পর ফের একবার একসঙ্গে শুটিং ফ্লোরে ফিরছেন ভারতীয় ছবির ‘আইকনিক’ জুটি শাহরুখ খান এবং কাজল। আর এবারে এই জুটিকে বড়পর্দায় ফিরিয়ে আনছেন বলিউডের অন্যতম সেরা পরিচালক রাজকুমার হিরানি।

আরও পড়ুন: ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ‘The Lord of the rings’ টেলিভিশন সিরিজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest