Shah Rukh Khan poses with team of lawyers after son Aryan gets bail

জয়ের হাসি ‘বাজিগর’-এর মুখে, ছেলে আরিয়ানের জামিনের পর প্রকাশ্যে কিং খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আরিয়ান খানের জামিন মঞ্জুর হওয়ার পর শাহরুখ খানের প্রথম ছবি প্রকাশ্যে এল। আরিয়ানের রেহাই নিশ্চিত করতে অক্লান্ত পরিশ্রম করেছে যে আইনি মাথা, তাঁদের সঙ্গে এদিন নিজে দেখা করলেন শাহরুখ খান। বৃহস্পতিবার সন্ধ্যায় ম্যানেজার পুজা দাদলানি, আইনজীবী সতীশ মানেশিন্ডে ও তাঁর জুনিয়র আইনজীবীদের সঙ্গে লেন্সবন্দি হলেন কিং খান।

বৃহস্পতিবার আরিয়ানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। দীপাবলির আগেই সম্ভবত বাড়ি ফিরবেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে। গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তার পর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে বন্দি আরিয়ান। গত ২৫ দিনে বেশ কয়েক বার জামিনের আবেদন করেছেন শাহরুখ-পুত্র। কিন্তু প্রতিবারই আবেদন খারিজ হয়েছে।

আরিয়ানের হয়ে কোর্টে সওয়াল করেছেন দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। লন্ডন থেকে আরিয়ানের মামলা লড়তে উড়ে এসেছেন দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল। ছেলেকে জেলের বাইরে আনতে দুঁদে আইনজীবীদের ফৌজ দাঁড় করিয়ে দিয়েছিলেন শাহরুখ খান। অমিত দেশাই, সতীশ মানেশিন্ডের মতো তাবড় তাবড় ক্রিমিন্যাল লয়ার-রা ছিলেন এই টিমে। আর বিফলে গেল না তাঁদের প্রয়াস।

এদিন সাদা টি-শার্ট এবং কালো প্যান্টে দেখা মিলল শাহরুখের। বাদশার ঝলক দেখে আপ্লুত ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Koimoi.com (@koimoi)

এই ছবি দেখে তাঁদের মুখে বুলি – ‘হারকে জিতনে ওয়ালো কো বাজিগর কেহেতে হ্যায়’। তবে জামিন পেলেও আজ জেল থেকে রেহাই হবে না আরিয়ানের, এর জন্য আরও কিছু সময়ের অপেক্ষা। শুক্রবার জামিনের রায়ের প্রতিলিপি হাতে এলেই শুরু হবে আরিয়ান খানের আর্থার রোড জেলের বাইরে আসার প্রক্রিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামিকালই মন্নতে ফিরবেন আরিয়ান খান। শাহরুখ ভক্তরা বলছেন আরিয়ানের রেহাই হতে চলেছে শাহরুখ খানের ‘শুক্রবারের সবচেয়ে রিলিজ’।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest