Shah Rukh Khan Responds To Viral Tweet About Him With Note For Egyptian Travel Agent

‘শাহরুখের দেশের মানুষ’কে সাহায্যে, ভিনদেশি ভক্তকে উপহার পাঠালেন কিং খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রকৃত অর্থেই তিনি ‘দিলওয়ালে’। শাহরুখ খান জানেন ভালবাসা উজাড় করে দিতে। তাই মুম্বই বসেই সুদূর মিশরে থাকা এক ভক্তের মুখে হাসি ফোটালেন অনায়াসে। তাঁকে ধন্যবাদ জানাতে পাঠালেন উপহার। কিন্তু কী এমন করেছিলেন এই মিশরীয় ব্যক্তি?

নতুন বছর শুরুর ঠিক আগের মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল শাহরুখ খানকে নিয়ে এক অধ্যাপিকার টুইট। মিশরের এক ট্রাভেল এজেন্টকে টাকা পাঠাতে গিয়ে সমস্যায় পড়েন অশ্বিনী দেশপাণ্ডে নামের অশোকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির ওই প্রফেসর। তারপরের ঘটনা এক্কেবারে অবাক করা। কেবলমাত্র শাহরুখ খানের দেশের লোক বলে কোনওরকম টাকা না পেয়েও অশ্বিনী দেবীর সমস্ত বুকিং নিজের টাকায় সেরেছিল ওই ট্রাভেল এজেন্ট।

 

৩১শে ডিসেম্বর সেই টুইট ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিলেন ওই মিশরীয় ট্রাভেল এজেন্ট, আর এই কৃতজ্ঞতার কথা সবার সামনে আনায় আলোচনার শীর্ষে উঠে আসেন অশ্বিনী দেশপাণ্ডেও। এরপর ১০ই জানুয়ারি মিশরে পৌঁছানোর পর ওই ট্রাভেল এজেন্টের সঙ্গে সাক্ষাতের পর একসঙ্গে ছবি তুলে টুইটারেই ফের একটি আবদার করেছিলেন ওই অধ্যাপিকা।

শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্টকে ট্যাগ করে তিনি শাহরুখের একটি অটোগ্রাফ করা ছবি চেয়ে পাঠিয়েছিলেন তিনি, জানিয়েছিলেন যদি শাহরুখ এতটুকু করতে পারেন তবে ওই ট্রাভেল এজেন্ট এবং তাঁর মেয়ে খুব খুশি হবে। শাহরুখের সহকারীদের নজরে পড়ে অধ্যাপকের আবেদন। তারপরই শাহরুখ আবেদনে সাড়া দেন। ভ্রমণ সংস্থার কর্মীকে তাঁর পছন্দসই উপহার পাঠান শাহরুখ। অধ্যাপককে সাহায্য করার জন্য তাঁকে ধন্যবাদও জানান।

আরও পড়ুন: South Africa vs India : প্রথমবার প্রকাশ্যে বিরাট-অনুষ্কার মেয়ের ছবি, হইচই নেট দুনিয়ায়

আরও পড়ুন: পরনে শুধুই ব্রা! বিমানে উঠতে দেওয়া হল না প্রাক্তন মিস ইউনিভার্সকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest