২০০ কোটির মন্নতকে নতুন করে সাজালেন গৌরী খান, দেখুন কিং খানের রাজপ্রসাদের অন্দরমহল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের নতুন করে সাজিয়ে তুললেন মন্নত। শাহরুখ খানের স্বপ্নের সেই বাড়ি সাজিয়ে ফের নতুন করে ছবি শেয়ার করলেন গৌরী খান। শাহরুখের স্ত্রী জানান, লকডাউনের মধ্যে যখন তাঁরা বাড়িতে ছিলেন, সেই সময় মন্নতকে তিনি নতুন রূপ দিয়েছেন, বিশেষ করে বাংলোর ছাদকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন গৌরী।

বলেন, মেঘলা দিনে বাড়ির প্রিয় ছাদে বসে তিনি কফি খেতে পছন্দ করেন। এই বাড়ি তাঁর ভালবাসা, বিশেষ করে ছাদে। সেই কারণে লকডাউনের মধ্যে ছাদকে তিনি নতুনভাবে সাজিয়েছেন বলে জানান শাহরুখ-পত্নী। এবার সেই স্বপ্নের বাড়ির ছবি কিং খানের ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন গৌরী খান।

আরও পড়ুন:  ‘মোহদীপ’-এর বিয়ের অনুষ্ঠানে বুঁদ দর্শক, টিআরপি লিস্টে হ্যাটট্রিক ‘মোহর’- এর

প্রসঙ্গত মন্নতের পাশাপাশি গৌরী খান সম্প্রতি তাঁদের দিল্লির বাড়ির বিভিন্ন ছবি শেয়ার করতে শুরু করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে ।

 

এনডিটি টিভিকে দেওয়া একটি সাক্ষাৎকারে গৌরী জানিয়েছিলেন, লকডাউনে শাহরুখের এক অন্য গুন তিনি খুঁজে পান। সেই সময় বাইরের খাওয়ার তাঁরা অর্ডার করতে ভয় পাচ্ছিলেন। তাই লকডাউনের দিনগুলোতে পরিবারে জন্য একাই রান্না করতেন শাহরুখ। তাঁরা শুধুমাত্র খেয়ে উপভোগ করতেন।

একই সাক্ষাৎকারে গৌরী আরো জানিয়েছেন, মাত্র ২১ বছর বয়সে বম্বেতে এসেছিলেন তিনি। শাহরুখের সঙ্গে একটা দীর্ঘ সময় এখানে কাটিয়েছেন। এখানে এসেই রাতারাতি সব পেয়ে যাননি শাহরুখ। তবে তাঁরা একসঙ্গে ভাবতে পরেননি এত কিছু। শাহরুখের একের পর এক সিনেমা, সেগুলো ব্লকবাস্টার হিট। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁদের। তবে সব কিছু সহজে হয়নি। বহু ওঠা-নামা, সুখ-দুঃখের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁদের। শাহরুখ অনেক ভালো কাজ করেছেন এবং অনেক কিছু অর্জন করেছেন। তাঁরা সাবই আজ তাঁর পরিশ্রমকে উপভোগ করছেন বলে জানান শাহরুখ পত্নী।

আরও পড়ুন: ৫০ ছুঁয়েও সুপারহট ঋতুপর্ণা! বক্ষবিভাজিকায় কুপোকাত নায়িকার অনুরাগীরা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest