দীর্ঘ ব্রেকের পর শ্যুটিং শুরু শাহরুখ খানের, টুইটারে ট্রেন্ডিং ‘পাঠান’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাক্কা দুই বছর পর ‘স্বেচ্ছা বনবাস’ ভাঙলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। নায়ক হিসেবে ফিরলেন শুটিং ফ্লোরে। এমনই খবর শোনা যাচ্ছে বি-টাউনে। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং সিনেমার নাম, পাঠান (Pathan)। ভাইরাল শাহরুখের সেটে প্রত্যাবর্তনের ছবি।

যশ রাজ স্টুডিয়োতে দীর্ঘদিন পর একেবারে অন্য মেজাজে এবং অচেনা লুকে দেখা গিয়েছে বলিউড বাদশাকে। পাপারাৎজিরা শাহরুখে সেই ছবি শিকার করতে ছাড়েননি। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে শাহরুখের সেই ছবি। আর ভক্তরাও শাহরুখের শ্যুটিং সেটে ফেরার খবরে দারুণ খুশি। পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি শাহরুখকে দেখা গেল লম্বা চুলে। আন্ধেরির এই ফিল্ম স্টুডিওতে কালো রোদচমশা পরেই পা রাখলেন বাদশা।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

আরও পড়ুন: ভালোবাসার মানে কী? নিখিলের জন্মদিনে দেশি লুকে ক্যামেরাবন্দি নুসরত দিলেন উত্তর

সূত্রের খবর, ‘পাঠান’ ছবিতে শাহরুখের সঙ্গে ফের জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। থাকছেন জন আব্রাহামও (John Abraham)। আর ‘জিরো’র পর আবারও একবার নাকি ‘পাঠানে’র বন্ধু শাহরুখের সঙ্গে ক্যামিও চরিত্রে স্ক্রিন শেয়ার করবেন সলমন খান (Salman Khan)। শোনা এও গিয়েছে, সলমন অভিনীত টাইগার সিরিজের তৃতীয় ছবিতে নাকি আবার ক্যামিও চরিত্রে অভিনয় করবেন শাহরুখ।

আরও জানা গেছে ‘ পাঠান ‘ এর প্রথম দফার শ্যুটিংয়ে শাহরুখের সঙ্গে যোগ দিচ্ছেন না জন এব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন। ওই রিপোর্টে আরও বলা হয়েছে ২০২১ এর জানুয়ারিতে নাকি ‘ পাঠান ‘ ছবির কাজ শুরু করবেন জন এবং দীপিকা।

আরও পড়ুন: দুঃস্থ শিশুদের পাশে নিক-প্রিয়াঙ্কা, ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের দূত হলেন দেশি গার্ল

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest