Shah Rukh Khan Stopped At Mumbai Airport For Hours Over Luxury Watches

Shah Rukh Khan: ১৮ লক্ষের ঘড়ি-সহ মুম্বই বিমানবন্দরে ‘আটক’ শাহরুখ, ছাড়া পেতে কত টাকা দিতে হল?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুবাই থেকে মুম্বই ফেরার পথে বিপাকে পড়লেন শাহরুখ খান। মুম্বই বিমানবন্দরে শনিবার অভিনেতাকে সাময়িক আটক করে জিজ্ঞাসাবাদ করে শুল্ক দফতর।

জানা গিয়েছে, শারজায় বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই শনিবার ব্যক্তিগত বিমানে  ফিরছিলেন তিনি। তারপরই শুল্ক দফতরের অফিসাররা তাঁকে আটক করে নিয়ে যায়। চলতে থাকে জিজ্ঞাসাবাদ। আসলে কিং খানের সঙ্গে ছিল লাখ-লাখ টাকা মূল্যের কিছু ঘড়ি এবং  ব্যাগ। সেই সংক্রান্ত কিছু সওয়াল-জবাব করা হয় তাঁকে। কিং খান একা ছিলেন না বন্দরে। তাঁর ম্যানেজার পূজা দাদলানিও ছিলেন সঙ্গে। ছিলেন শাহরুখের দেহরক্ষী রবি এবং অন্যান্য সহকারীরা। তাঁদের প্রত্যেককেই আটকে রাখা হয় দীর্ঘক্ষণ।

আরও পড়ুন: Alia Bhatt: আজই সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী আলিয়া ভাট ?

এয়ার ইন্টেলিজেন্স ইউনিট (AIU) সূত্রে খবর, শাহরুখের কাছে নাকি ১৮ লক্ষ টাকা দামের ঘড়ির কভার পাওয়া গিয়েছে। যার জন্য প্রায় এক তৃতীয়াংশ কর দিতে হয়েছে তাঁকে।  শুল্ক (Customs) বাবদ ৬.৮৩ লক্ষ টাকা দেওয়ার পর তাঁকে ছাড়া হয়। বিমানবন্দরে আটক হওয়ার পর তদন্তকারীদের নাকি সহযোগিতা করেছেন বলি সুপারস্টার। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। ছাড়া পাওয়ার পর অবশ্য কালবিলম্ব না করেই বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে যান শাহরুখ। তাঁকে বিশেষ দেখাও যায়নি। বড় ছাতায় ঢাকা পড়ে গিয়েছিলেন বলি সুপারস্টার।

এমনিতে কিং খানের দামী ঘড়ি পরবার শখ কারুর অজানা নয়। দেশে-বিদেশের বহু হাতখড়ি রয়েছে শাহরুখের কালেকশনে। এবার সেই শখের জন্যই জেরার মুখে পড়লেন নায়ক।

আরও পড়ুন: Bipasha Basu: প্রকাশ্যে বিপাশা-করণের মেয়ের ছবি, কী নাম রাখলেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest