Shah Rukh Khan to attend 'Jawan' co-star Nayanthara and Vignesh Shivan's big wedding

৭ বছরের প্রেম, বিবাহবন্ধনে আবদ্ধ হলেন নয়নতারা, ‘জওয়ান’ নায়িকার বিয়েতে হাজির শাহরুখ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। শীঘ্রই ‘জওয়ান’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করছেন। বলিউড ডেবিউয়ের আগেই ব্যক্তিগত জীবনে বড়সড় ইনিংস শুরু করছেন অভিনেত্রী। ৭ বছরের প্রেমিক পরিচালক ভিগনেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। চেন্নাইয়ে বসেছে অভিনেত্রী-পরিচালকের রাজকীয় বিয়ের আসর। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর বিয়ের প্রথম ছবি।

৯ জুন, বৃহস্পতিবার মহাবলিপুরমের একটি রিসর্টেই সেজে উঠেছিল নয়নতারার বিয়ের আসর। ২০১৫ সালে দক্ষিণী ছবি ‘নানুম রাউডি’তে প্রথম জুটি বাঁধেন ভিগনেশ ও নয়নতারা। তখন থেকেই প্রেম। প্রথম ছবিতেই সুপারহিট নয়নতারা (Nayanthara) ও ভিগনেশ জুটি। গত বছরই এই প্রেমের গল্পে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী। তাঁরা দুজনে লিভ ইন সম্পর্কেও ছিলেন।

মনিকার জেডের কালেকশন থেকে বিয়ের পোশাক বেছে নিয়েছেন দক্ষিণী নায়িকা। দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সেরেছেন পরিচালক-অভিনেত্রী জুটি। বিয়ের আসরে বসে স্ত্রীর কপালে চুমু এঁকে প্রথম ছবি শেয়ার করেছেন পরিচালক ভিগনেশ শিবন।

আরও পড়ুন: ‘তুমি ফিরে এসো!’ আবেদন গুলজারের, মুক্তি পেল KK-র শেষ গান ‘ধুপ পানি বেহনে দে’

নয়নতারা ও ভিগনেশের বিয়েতে হাজির ছিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বহু তারকাই। তবে বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan) সেজেগুজে সকাল সকালই পৌঁছে গিয়েছিলেন নয়নতারার বিয়েতে। আর যাবেন নাই বা কেন, শাহরুখের নতুন ছবি জওয়ানের নায়িকা বলে কথা! সাদা-শার্ট, ক্রিম রঙা বন্ধগলা পরেছিলেন শাহরুখ, সঙ্গে ঘন নীল প্যান্ট। শাহরুখের এই ছবি শেয়ার করেছেন তাঁর ম্যানেজার পূজা দদলানি। তবে শুধু শাহরুখের জন্যই নয়। নয়নতারা তাঁর বিয়েতে নজর কেড়েছেন অন্যভাবেও। খবর অনুযায়ী, এই বিয়েতে ১৮ হাজার শিশুর লাঞ্চের ব্যবস্থা করেছিলেন নয়নতারা। যা কিনা সত্যিই প্রশংসা করার মতো বিষয়।

 

View this post on Instagram

 

A post shared by nayanthara🔵 (@nayantharaaa)

আরও পড়ুন: Minakshi-Durnibar: পরকীয়ার জের, বিচ্ছেদের পথে হাঁটছেন দুর্নিবার-মীনাক্ষি?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest