Shah Rukh Khan to promote Pathaan at FIFA World Cup 2022 finals in Qatar? THIS is what you should know

Shah Rukh Khan: বিশ্বকাপ ফাইনালে দীপিকার সঙ্গে থাকবেন কিং খানও! করবেন ‘পাঠান’ প্রচার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলেজ লাইফে ফুটবল (FIFA World Cup 2022) খেলতেন শাহরুখ খান (Shah Rukh Khan), নানা সাক্ষাৎকারে তিনি বারংবার বলেছেন ফুটবল তাঁর কতটা পছন্দের এক খেলা। তবে ব্যস্ত রুটিনের মাঝে এভাবে যে ফুটবল তিনি ফলো করেন তা হয়ত স্বপ্নেও ভাবেননি তাঁর অনুরাগীরা। বিশ্বকাপ নিয়ে তাঁর পুঙ্খানুপুঙ্খ আলোচনা শুনে মুগ্ধ তাবড় তাবড় ফুটবলাররাও। মঙ্গলবার মাঠে যেমন মেসি দিলেন চমক সেরকমই মাঠের বাইরে স্টুডিয়োতে কয়েক গোল দিলেন কিং খান। ‘পাঠান’-র প্রমোশনে ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২-এ একটি প্রিম্যাচ অনুষ্ঠানে এক ঝলক দেখা যায় তাঁকে। তবে ফাইনালে তিনি থাকছেন একেবারে ওয়েন রুনি থেকে শুরু করে একঝাঁক বিশেষজ্ঞর পাশে।

প্রায় দীর্ঘ চার বছর পর ‘পাঠান'(Pathan) ছবির মাধ্যমে পর্দায় ফিরছেন বলিউড কিং খান শাহরুখ(Shahrukh Khan)। শুটিংয়ের শুরু থেকেই এই ছবি সংবাদের শিরোনামে। শুটিং সেট থেকে দীপিকার(Deepika Padukone) স্বল্পবাস ছবি ফাঁস, শাহরুখের লুক প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায়(Social Media) জোর চর্চা শুরু হয়েছে ছবি নিয়ে। কয়েকদিন আগেই এই ছবির প্রথম গান ‘বেশরম রং’ মুক্তি পেয়েছে। সোশ্যাল মিডিয়ায় তা যেমন যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে সেইসঙ্গে ‘অশ্লীলতা’র(Obscenity) অভিযোগে তৈরি হয়েছে নানান বিতর্ক।

আরও পড়ুন: Vicky Kaushal: প্রথম বিবাহবার্ষিকীতে বিছানায় অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিলেন ভি-ক্যাট

সবকিছু ঠিক থাকলে আগামী ২৫ শে জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাহরুখ খান-দীপিকার এই ছবি। সমস্ত বিতর্ককে পিছনে রেখে এখন ছবি র প্রচার নিয়ে ব্যস্ত শাহরুখ ও তাঁর ‘পাঠান’ টিম।এই প্রচারের অঙ্গ হিসেবে এবার আগামী ১৮ ডিসেম্বর বিশ্বকাপের ফাইনাল(World Cup Final) ম্যাচের মঞ্চকে কাজে লাগাতে চলেছেন শাহরুখ।

আগেই জানা ছিল কাতারে অনুষ্ঠিত ‘ফিফা বিশ্বকাপ ২০২২'(FIFA World Cup) এ ট্রফি উন্মোচন করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ফিফার ইতিহাসে প্রথম অভিনেত্রী হিসেবে এই কীর্তি গড়তে যাচ্ছেন তিনি। এর আগে আর কোন অভিনেত্রীর এই কৃতিত্ব নেই। এখন ফাইনালে শাহরুখের উপস্থিতি নিয়ে উত্তেজিত তাঁর ফ্যানেরা।

আরও পড়ুন: Virat Kohli: বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক পোস্ট কোহলির, এ কী প্রতিক্রিয়া অনুষ্কার!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest