‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’, মাধবনের ছবি দিয়েই বলিউডে ফিরবেন কিং খান!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই:  বক্স অফিসে Zero ফ্লপ করার পর নিজেকে অভিনয় থেকে কিছুদিনের জন্যে সরিয়ে রেখেছিলেন শাহরুখ খান। বরং এই দেড় বছর তিনি মন দিয়েছিলেন প্রযোজনার কাজে এবং পরিবারের সঙ্গে কাটিয়েছিলেন মনের মতো সময়। এবার শোনা যাচ্ছে ফের বড় পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন বাদশা। তাঁকে আগামী দিনে দেখা যেতে পারে অভিনেতা আর মাধবনের ছবি Rocketry: The Nambi Effect-এ।

মুম্বই মিররের রিপোর্ট বলছে, গত বছরই নাকি এই ছবির শ্যুটিং সেরেছেন শাহরুখ। শাহরুখের এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘আয়ান এবং ম্যাডির খুব প্রিয় এসআরকে এবং ওঁদের মনে হয়েছে এই রোলগুলো শাহরুখ ছাড়া অন্য কাউকে মানাবে না। রকেট্রি-দ্য নম্বি এফেক্টের চরিত্রটা কোনও সাধারন ক্যামিও রোল নয়। চিত্রনাট্যের সঙ্গে জড়িয়ে থাকা অবিচ্ছেদ্য অঙ্গ। এই চরিত্রটি পুরো ছবিটাকে এগিয়ে নিয়ে যায়’।

আরও পড়ুন: নেহা কক্করের জন্মদিনে দেখে নিন তাঁর ৫ ভাইরাল টিকটক ভিডিও

জানা গিয়েছে রকেট্রিতে সাংবাদিক শাহরুখ সাক্ষাত্কার নেবেন বিতর্কিত বিজ্ঞানী নাম্বি নারায়াণের। ফ্ল্যাশব্যাকে ফুটে উঠবে ছবির গল্প। ছবিতে নাম ভূমিকায় রয়েছেন আর মাধবন,শুধু তাই নয় এই ছবির কাহিনিকার,পরিচালক এবং প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন ম্যাডি। এই ছবির সঙ্গেই পরিচালনায় হাতেখড়ি হচ্ছে আর মাধবনের।

ইসরোর বিজ্ঞানী তথা এয়ালোস্পেস ইঞ্জিয়ার নাম্বি নারায়ণের বায়োপিক এই ছবি। এই বিজ্ঞানীর বিরুদ্ধে গুপ্তচর বৃত্তির অভিযোগ এনেছিল সিবিআই,গ্রেফতারও হন তিনি। কিন্তু ১৯৯৮ সালে নাম্বি নারায়ণকে নির্দোষ ঘোষণা করে সব অভিযোগ থেকে অব্যাহতি দেয় সুপ্রিম কোর্ট। সেই গল্পই বলবে এই ছবি। রকেট্রি-দ্য নাম্বি এফেক্টতে মাধবন ছাড়াও রয়েছেন সিমরণ। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। 

https://youtu.be/dZvnybfmxUQ

অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবিতেও একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। ছবিতে লিড রোলে রয়েছেন রণবীর-আলিয়া এবং অমিতাভ বচ্চন। শোনা যাচ্ছে এই ছবিতে বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে বাদশাকে।শাহরুখই দর্শকের পরিচয় করিয়ে দেবেন এই ফ্যান্টাসিতে ভরপুর দুনিয়ার সঙ্গে। 

আরও পড়ুন: নিসর্গ তাণ্ডবে ক্ষতিগ্রস্ত সলমনের পানভেল ফার্মহাউজ! ভিডিও পোস্ট করলেন ইউলিয়া

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest