Site icon The News Nest

Shah Rukh Khan: শাহরুখের মেকআপ রুমে ৮ ঘণ্টা লুকিয়ে, ধৃত দু’জনেরই বাড়ি গুজরাতে

SRK 3

দিনকয়েক আগেই শাহরুখের বাংলো মন্নতে ঢুকে পড়েছিলেন দুই অনুপ্রবেশকারী। তাঁদেরকে গ্রেফতারও করা হয়েছিল মুম্বই পুলিশের তরফে। মামলার সর্বশেষ আপডেট অনুযায়ী পুলিশ সূত্র বলছে যে, ধরা পড়ার আগে ওই ব্যক্তিরা শাহরুখের মেকআপ রুমে প্রায় আট ঘণ্টা লুকিয়ে ছিলেন।

পুলিশ সূত্রে খবর, তাঁদের দু’জনের বয়স ১৮ অথবা ১৯ হবে। এক জন গুজরাতের শ্রমিক এবং অন্য জন সব্জি বিক্রেতা। গুজরাত থেকে তাঁরা মুম্বই এসেছিলেন তাঁদের স্বপ্নের নায়ককে দেখবেন বলে। জানা গিয়েছে, তাঁরা লুকিয়ে ছিলেন শাহরুখের মেকআপ রুমে। ‘মন্নত’-এর তিন তলায় রয়েছে নায়কের মেকআপের ঘর। যা এই মুহূর্তে মেরামত করা হচ্ছে। মেরামতির জন্য ভাড়া বাঁধা হয়েছে। তার সাহায্যেই দুই তরুণ প্রবেশ করেন ‘মন্নত’-এ।

আরও পড়ুন: Coke Studio Bangla: ভিউ প্রায় ৮.৮ মিলিয়ন! আঞ্চলিক ভাষার জাদু ‘কোক স্টুডিয়ো বাংলা’য়

মাঝরাত ২টো থেকে সকাল ১০ পর্যন্ত তাঁরা ওই মেকআপ রুমেই লুকিয়ে ছিলেন। সকালে মেকআপ করার জন্য জন্য ওই ঘরে আসেন শাহরুখ, তখন দুই অচেনা ব্যক্তিকে দেখে চমকে যান। সঙ্গে সঙ্গে খবর দেন বাড়ির নিরাপত্তারক্ষীদের। তখনই তাঁদের তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

এফআইআর অনুসারে, অনুপ্রবেশকারীদের খুঁজে পেয়েছিলেন সতীশ নামে হাউসকিপিংয়ের একজন কর্মী। ‘সতীশ তাদের দুজনকেই মেক-আপ রুম থেকে লবিতে নিয়ে যান এবং সেখানে অপরিচিতদের দেখে শাহরুখ খান হতবাক হয়ে যান। জেরার মুখে দু’জনেই দাবি করেছেন, শুধুমাত্র প্রিয় তারকাকে একটিবার কাছ থেকে দেখতেই তাঁরে মন্নতের পাঁচিল টপকে ঢুকেছিলেন। দু’জনের বিরুদ্ধেই অনধিকার প্রবেশের অভিযোগ আনা হয়েছে বলে খবর।

আরও পড়ুন: Dev: এক চোখে বাঁধা ব্যান্ডেজ! বাঘা যতীনের শ্যুটিংয়ে চোট পেলেন দেব

Exit mobile version