Shah Rukh Khan was not stopped or penalised by customs at the airport, REAL details revealed

Shah Rukh Khan: বিমানবন্দরে আটকানো হয়নি শাহরুখকে, আসল ঘটনা জানাল শুল্ক দফতর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শোনা যায় শনিবার মুম্বই বিমানবন্দরে শুল্ক দফতরের কাছে জেরার মুখে পড়েন সুপারস্টার শাহরুখ খান। এদিন শারজাহ থেকে ফিরছিলেন সুপারস্টার। তাঁর কাছে ছিল বহুমূল্যের বেশ কিছু জিনিস। সেই কারণেই মুম্বই বিমানবন্দরে তাঁকে আটকায় শুল্ক দফতর। ১৮ লক্ষ টাকার ঘড়ির খাপ ছিল তাঁর কাছে। সেই কারণেই তাঁকে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করে শুল্ক দফতর। ৬ লক্ষ ৮৩ হাজার টাকা কর দেওয়ার পরেই ছাড়া হয় তাঁকে। শোনা যায়, প্রায় ১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় শাহরুখকে।

এদিকে নিন্দুকরা নানা ধরনের মিম বানাতে ব্যস্ত হয়ে পড়েন। তবে বাস্তব কিন্তু আলাদা। শুল্ক দফতরের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, কিং খানকে কখনওই আটকানো হয়নি। বরং তাঁর নিরাপত্তারক্ষী রবি সিংকে আটকানো হয়েছিল মুম্বই বিমানবন্দরে। তবে সম্প্রতি জানা যায় যে, শাহরুখকে নয়, আটক করা হয়েছিল তাঁর বডিগার্ড ববি সিংকে।

আরও পড়ুন: Palak-Mithoon Wedding: সুরে মিশল প্রেম, সাতপাকে বাঁধা পড়লেন ‘আশিকি ২’ ছবির সুরকার-গায়িকা

এই প্রসঙ্গে মুখ খুলেছে শুল্ক বিভাগের এক আধিকারিক। তিনি বলেন, মুম্বই বিমানবন্দরে শাহরুখ খানকে আটকানোর খবর যেভাবে প্রকাশিত হয়েছে তা একেবারেই সত্যি নয়। এয়ার ইন্টেলিজেন্স ইউনিটের পক্ষ থেকে অভিনেতার দেহরক্ষী রবি সিংকে আট নম্বর গেটে আটকানো হয়। তাঁর ব্যাগ থেকে দু’টি বহুমূল্য ঘড়ি পাওয়া যায়। এছাড়াও চারটি iWatch Series -এর ঘড়ির বাক্স ক্যারি করছিলেন তিনি।  তখন তাঁকে জিগ্গেস করা হয় যে, তিনি এই জিনিসগুলোর কর দেবেন নাকি? না হলে শুল্ক দফতর তা বাজেয়াপ্ত করবে। তখনই সেই টাকা দিতে রাজি হয়ে যান শাহরুখ। ৬.৮৩ লক্ষ টাকা কর দেওয়ার পরেই বিমানবন্দর থেকে ছেড়ে দেওয়া হয় ববি সিংকে। কোন কারণেই শাহরুখ খানকে আটকানো হয়নি।

এদিকে সোশাল মিডিয়ায় দাবি করা হচ্ছে, শাহরুখ খানকে মুম্বই বিমানবন্দরে জরিমানা দিতে হয়েছে। এই তথ্যও সম্পূর্ণভাবে সঠিক নয়। শুল্ক দফতরের এক আধিকারিক (নাম প্রকাশে অনিচ্ছুক) টাইমস অফ ইন্ডিয়াকে বলেন, “শাহরুখ খান এবং তাঁর টিমকে কাস্টমস ডিউটি ফি দিতে হয়েছে। কোনও জরিমানা চাওয়া হয়নি। সোশাল মিডিয়ায় যে খবর ছড়াচ্ছে তা যথেষ্ট বিভ্রান্তিকর।”

আরও পড়ুন: Salman Khan: কাছ থেকে দেখার খরচ ৩ লক্ষ! ১৩ বছর পর কলকাতায় আসছেন সলমন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest