দুবাইতে শাহরুখ, জন্মদিনে মাস্ক, স্যানিটাইজার দিয়েই প্রিয় তারকার জন্মদিন পালন করলেন ফ্যানেরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৫৫-র জন্মদিনে এবার মন্নতের বাইরে দেখা যাবে না বলিউডের কিং খানকে। আইপিএলের জন্য বর্তমানে দুবাইতে রয়েছেন শাহরুখ। স্ত্রী গৌরী খান এবং সন্তানদের সঙ্গে বিদেশে জন্মদিন কাটাচ্ছেন কিং খান। বলিউডের কিং অফ রোমান্স তাঁর জন্মদিনে এবার দুবাইতে থাকায় শাহরুখ খানের জন্মদিনে কিছুটা হলেও বিমর্ষ তাঁর ভক্তরা। শাহরুখ যতই দুবাইতে থাকুন না কেন, তাঁর জন্মদিন এবার এক অভিনব কায়দায় পালন করছেন ভক্তকূল।

আরও পড়ুন: ট্রাম্প নাকি বাইডেন? রাত পোহালেই ভোট আমেরিকায়, জেনে নিন কিছু গুরুত্বপূর্ণ তথ্য

করোনা মহামারীর জেরে এবার যাতে শাহরুখের মন্নতের সামনে তাঁর ভক্তরা ভিড় না করেন, তার আবেদন জানান শাহরুখ খান। জন্মদিন উপলক্ষ্যে ‘ইস বার কা প্যার থোড়া দূর সে’ বলে ট্যুইট করেন শাহরুখ। দুবাইতে থেকে শাহরুখ যখন ভক্তদের উদ্দেশে আবেদন করেন দূরত্ব বজায় রেখে ভালবাসা জানানোর, সেই সময় কিং খানের পেরুর ভক্তরা কেক কেটে প্রিয় অভিনেতাকে ভালবাসা জানান।

 

শাহরুখের  একটি ফ্যান ক্লাব অভিনেতার জন্মদিনে ৫,৫৫৫ কোভিড কিট বিতরণ করে। যার মধ্যে মাস্ক, স্যানিটাইজার-সহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিস রয়েছে। মহারাষ্ট্রের মালেগাঁওয়ের একটি ফ্যান ক্লাব এসআরকে-র জন্মদিন ব্যানার, পোস্টার নিয়ে পালন করেন। উদয়পুরে শাহরুখের যে ফ্যান ক্লাব রয়েছে, তারা এবার পথের কুকুরদের খাইয়ে প্রিয় অভিনেতার জন্মদিন পালন করেন। নিজেরে সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করে কিং খানের উদয়পুরের ফ্যান ক্লাব।

আরও পড়ুন: জন্মদিনের ঠিক আগেই শাহরুখকে গিফট দিল নাইট ব্রিগেড

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest