Shah Rukh Khan's fan in Egypt makes booking for Indian professor without advance payment: ‘You are from SRK’s country’

শুধুই শাহরুখের জন্য…বিপদে ভারতীয় অধ্যাপকের পাশে দাঁড়ালেন মিশরীয় ভ্রমণ সংস্থার কর্মী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শাহরুখ খান… নাম তো শুনা হি হোগা! বলিউডের অন্যতম আইকন তিনি, তিন দশক ধরে তাঁর অভিনয়ের জাদুতে মুগ্ধ আসমুদ্র হিমাচল। তবে শাহরুখ খানের জনপ্রিয়তা কোনও দেশের গণ্ডিতে বাধা নেই, গোটা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাঁর ভক্ত। শাহরুখ খানের দেশের লোক হওয়ার জন্য অশোকা বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপক যে অভিজ্ঞতার মুখে পড়লেন তা শুনলে তাজ্জব হয়ে যাবেন।

অশ্বিনী দেশপাণ্ডে নামে এক বিশ্ববিদ্যালয়ের ওই অধ্যাপক মিশরের এক ভ্রমণ সংস্থার কর্মীকে টাকা পাঠানোর চেষ্টা করছিলেন। কিন্তু প্রযুক্তিগত কোনও সমস্যায় সেই টাকা গিয়ে পৌঁছয়নি। এর পর যা ঘটে, সেই অভিজ্ঞতার কথাই টুইটের মাধ্যমে সকলকে জানান অধ্যাপক।

অশ্বিনী লেখেন, ‘মিশরের এক ভ্রমণ সংস্থার কর্মীকে টাকা পাঠাতে হত। কিন্তু টাকা পাঠাতে সমস্যার সম্মুখীন হচ্ছিলাম।  এরপর সে বলল, আপনি শাহরুখ খানের দেশের লোক, আপনাকে আমি বিশ্বাস করি। আপনার জন্য আমি বুকিং করে দিচ্ছি, আপনি পরে আমাকে টাকা পাঠিয়ে দেবেন। অন্য কোথাউকার মানুষ হলে আমি এটা করতাম না, কিন্তু শাহরুখের জন্য সবকিছু করতে রাজি। এবং সত্যি সে বুকিং করে দিয়েছে! শাহরুখ সত্যিই কিং’।

সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল অশ্বিনীর এই টুইট। তাঁর এই টুইট দেখে অনেকেই নিজেদের ব্যক্তিগত অভিজ্ঞতার কথা শেয়ার করে নিয়েছেন। প্রত্যেক মুখেই সেই এক বুলি। একজন লিখেছেন,’কাজের প্রয়োজনে আমাকে প্রায়ই আর্জেন্টিনায় যেতে হয়। ওখানে ট্রেনে যাত্রা করার সময় যখনই আমার ফোনে ওখানকার কেউ শাহরুখ খানের ছবি দেখেন, আমাকে জিজ্ঞাসা করেন, ‘এটাই মিস্টার খান তো?’ শাহরুখ খানের একজন অনুরাগী হিসেবে আমার গর্ববোধ হয়।’ শাহরুখ ভক্তরা বলছেন, ‘এটাই কিং খানের জাদু’।

যতই বিতর্ক হোক, দুঃসময় আসুক, ‘বাদশা’র প্রতি তাঁর অনুরাগীদের ভালবাসায় কমতি হয়নি এতটুকু। এই ঘটনা আরও এক বার সে কথাই মনে করিয়ে দিল।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest