হুবহু Shah Rukh Khan! ইব্রাহিম কাদরিকে দেখে ধন্দে নেটদুনিয়া

তাঁর গোটা ইনস্টাগ্রাম ঘাঁটলেই চোখে পড়বে শাহরুখ স্টাইলেই নিজেকে সাজিয়ে রাখেন ইব্রাহিম।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হঠাৎ দেখলে আলাদা করার উপায় নেই। অবিকল সেই হাসি, সেই লুক্স, নেই শুধু ডিম্পলটাই। কিং খানের এই হামসকলকে নিয়েই এখন মাতামাতি নেটদুনিয়ায়। অবাক ভক্তরা! এও কী সম্ভব?

নাম ইব্রাহিম কাদরি। পেশায় অভিনেতা কেবল দেখতে এক রকম তা-ই নয়, ইব্রাহিম ইনস্টাগ্রামে যে ছবি দেন, সেখানে তিনি শাহরুখের মতোই সাজেন। শাহরুখের বিখ্যাত কায়দায় হাত তুলে নিজের অনুরাগীর সংখ্যা বাড়িয়ে নিয়েছেন তিনি। বলিউড তারকার ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘রইস’ ছবির দৃশ্যকে নিজের মতো করে শ্যুট করে সেগুলো ইনস্টাগ্রামে দেন ইব্রাহিম। নেটাগরিকরা তাঁর ছবির তলায় লেখেন, ‘অবিশ্বাস্য’, ‘চোখ প্রতারণা করে আমার সঙ্গে। মাঝে প্রোফাইলে নাম দেখে বুঝতে পারি যে তুমি শাহরুখ নও’।

আরও পড়ুন: ১১ দিন পর পুত্রসন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন Shreya Ghoshal

 

View this post on Instagram

 

A post shared by Ibrahim qadri (@ibrahim__qadri)

ইব্রাহিম জানেন তাঁকে দেখতে অনেকটাই শাহরুখের মতো। আর এই ইউএসপিকেই নিজের পেশা হিসেবে বেছে নিয়েছেন তিনি। কিং খানের বডি ডাবলের দরকার হলে পৌঁছে যান ইব্রাহিম। অথবা স্থানীয় শো’তে যেখানে শাহরুখকে আনার জো নেই সেখানে ইব্রাহিমই চলে যান শাহরুখের আর এক ভার্সন হয়ে।

তাঁর গোটা ইনস্টাগ্রাম ঘাঁটলেই চোখে পড়বে শাহরুখ স্টাইলেই নিজেকে সাজিয়ে রাখেন ইব্রাহিম। রিল ভিডিয়োতেও শাহরুখের গান। তাঁর ভক্তসংখ্যা কিন্তু নেহাতই কম নয়। হঠাৎ করে দেখলে আপনিও শাহরুখ বলে গুলিয়ে ফেলতেই পারেন। তাঁর কিছু ছবি এবং ভিডিয়ো হঠাৎই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চক্ষু চড়কগাছ সিনেপ্রেমীদের। সবার একটাই কথা, “এ যে অবিশ্বাস্য’।

আরও পড়ুন: শ্রীলেখার শরীরচর্চা মুহূর্ত ভাইরাল! কুমন্তব্য পাত্তা দিতে নারাজ অভিনেত্রী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest