Site icon The News Nest

ফাঁস Atlee-র ছবিতে Shah Rukh Khan-র লুক, পুনেতে চলছে শুটিং

srk

তামিল পরিচালক অ্যাটলি কুমার-এর প্রথম হিন্দি ছবির শুটিং শুরু করলেন শাহরুখ খান! একটি প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী পুণেতে শনিবার সকাল থেকেই জোরকদমে শুরু হয়ে গেছে এই ছবির শুটিং। শাহরুখের সঙ্গে ছবির ইউনিটে যোগ দিয়েছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা নয়নতারাও। ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন তিনি। সূত্রের খবর, আপাতত ১০ দিনের শুটিং শিডিউল ঠিক করা হয়েছে পুণেতে। এরপর সেখান থেকে মুম্বই ফেরত আসবেন ‘বাদশাহ’। সেখানে দ্বিতীয় দফায় ছবির শুটিং শুরু হবে।

শনিবার পুনেতে একটি মেট্রোট্রেন হাইজ্যাকের সিকোয়েন্স শুট করছিলেন শাহরুখ খান। সেই সেট থেকেই ছড়িয়ে পড়ে এই সিনেমায় শাহরুখের লুক। তাঁর পরনে ছিল নীল জিন্স ও কালো স্যান্ডো। ঝাপসা এই ছবি দেখে মনে হচ্ছে ছবিতে কাঁচা পাকা লম্বা চুলে দেখা যাবে তাঁকে। তাঁর মাচো লুক নজর কেড়েছে ফ্যানেদের। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। রোমান্স অ্যাকশনে ভরপুর এই ছবি হতে চলেছে পুরোদস্তুর বানিজ্যিক ছবি।

প্রায় বছর আড়াই পর বলিপাড়ায় কামব্যাক করার পর এ যেন ‘অন্য’ শাহরুখ। বিন্দুমাত্র রোম্যান্সের গন্ধ নেই। পরতে পরতে জড়িয়ে রয়েছে শুধুই অ্যাকশন। ‘পাঠান’ এর পর এই ছবিতে রোম্যান্স তো রয়েইছে কিন্তু দর্শকের চোখ জুড়ে নাকি থাকবে শুধুই ‘বাদশাহী অ্যাকশন’। লেখাই বাহুল্য, ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ‘কিং খান’। তার ওপর এ ছবিতে তাঁর ডাবল রোল। এখানে শাহরুখকে দেখা যাবে ভারতীয় গুপ্তচর সংস্থা ‘RAW’ এর একজন অফিসারের চরিত্রে।

শাহরুখ নয়নতারা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার-কে। কাস্টিংয়ে থাকছে আরও চমক। অ্যাটলি-শাহরুখের প্রথম মেগাভেঞ্চারে কাজ করতে চলেছেন দঙ্গল গার্ল সানিয়া মালহোত্রাও। ‘লুডো’ , ‘পাগলেট’ -এর মতো একের পর এক ছবিতে কাজ করে এই মূহুর্তে বলিউডে নিজের জায়গা যথেষ্ট পাকা করে ফেলেছেন সানিয়া।সূত্রের খবর, অ্যাটলির এই ছবি হতে চলেছে পুরোদস্তুর বানিজ্যিক ছবি। এছাড়াও বেশ বড় চরিত্রে থাকছেন জনপ্রিয় দক্ষিণী সুন্দরী প্রিয়মণি।

উল্লেখ্য, ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের অন্যতম মুখ্যচরিত্রে অভিনয় করে দক্ষিণী ছবির জগতে পাশাপাশি বলিউডেও নিজের অনুরাগীদের সংখ্যা একলাফে অনেকটাই বাড়িয়ে নিয়েছেন তিনি। তাছাড়া ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতেও একটি গানে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছিল এই নায়িকাকে। সূত্রের খবর, ছবিতে প্রধান ভিলেন হিসেবে নাকি দেখা যেতে পারে ‘বাহুবলী’ ছবি খ্যাত দক্ষিণী নায়ক রানা দুগ্গুবাতিকেও।

Exit mobile version