Shah Rukh Khan's Manager Pooja Dadlani Appears At NCB Office Amid Aryan Khan's Drugs Case

সাত সকালে এনসিবি-র দফতরে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি, কিন্তু কেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি)-র দফতরে পৌঁছলেন শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি। শনিবার সকালে এনসিবির (NCB) দফতরে হাজির হন। শুক্রবারই তাঁকে নোটিস পাঠায় এনসিবি। আরিয়ান খানের (Aryan Khan) মেডিক্যাল হিস্ট্রি চেয়ে পাঠায় এনসিবি। এছাড়াও আরিয়ানের শিক্ষাগত যোগ্যতার যাবতীয় নথি চেয়ে পাঠায় এনসিবি। আরিয়ানের নানা রকম সার্টিফিকেট নিয়েই দেখা করতে বলা হয় পূজাকে। কারণ শাহরুখ খানের পাশাপাশি আরিয়ানেরও ম্যানেজার হিসাবে কাজ করেন পূজা।

ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে শাহরুখ খানের ড্রাইভারকে। সূত্রের খবর শুধুমাত্র ড্রাইভার বা ম্যানেজার নয় মন্নতের সমস্ত চাকরিরত ব্যক্তিকেই নজরে রেখেছে এনসিবি। বৃহস্পতিবারই কিছু তথ্য সংগ্রহ করতে মন্নতে হাজির হয়েছিল এনসিবির আধিকারিকরা। এরপরই পূজা দাদলানিকে আরও কিছু তথ্য নিয়ে হাজিরা দিতে বলা হয় শনিবার । আরিয়ান খানের গ্রেফতারির পর এবং আদালতে বারবার পূজাকে দেখা গেছে। মন্নতের তরফ থেকে তিনিই বরাবর উপস্থিত থেকেছেন আরিয়ানের পাশে।

গত বৃহস্পতিবার ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে পৌঁছেছিলেন শাহরুখ। সেখানে মিনিট পনেরো ছিলেন তিনি। শাহরুখ জেল থেকে বেরিয়ে যাওয়ার কিছু ক্ষণের মধ্যেই তাঁর বাড়িতে পৌছয় এনসিবি-র আধিকারিকরা। প্রথমে মনে করা হয়েছিল কিং খানের বাড়িতে তল্লাশি চালাবেন তাঁরা। কিন্তু এনসিবি-র তরফে জানানো নয়, তল্লাশি নয়, কিছু নথিপত্রে সই করানোর জন্যই ‘মন্নত’-এ গিয়েছিলেন তাঁরা।

গত শুক্রবার মুখ বন্ধ করা একটি ফাইল নিয়ে এনসিবি-র দফতরে দেখা গিয়েছিল শাহরুখের দেহরক্ষীকে। এক দিনের মাথায় ফের তাঁর ছায়াসঙ্গী পূজার আবির্ভাব সেখানে। মাদক মামলায় বৃহস্পতিবার বলিউডের নায়িকা অনন্যা পাণ্ডেকে তলব করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। আরিয়ান খানের মোবাইল চ্যাট থেকেই উঠে এসেছে অনন্য়া পাণ্ডের নাম। সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে অনন্যাকে এই হোয়াটঅ্যাপ চ্যাটের বিষয়ে প্রশ্ন করেছেন কর্তারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest