রাজকুমার হিরানির পরিচালনায় বড়ো পর্দায় ফিরতে চলেছেন কিং খান! বলছে বলিউডের অন্দরমহল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রায় দুই বছর হল রূপোলী পর্দা থেকে দূরে আছেন বলিউডের বাদশা শাহরুখ খান। স্বভাবতই তাঁর ভক্তরা পর্দায় তাঁর অভিনয় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। কবে হবে সেই অপেক্ষার অবসান তা অবশ্য কেউ জানে না।

কিন্তু শাহরুখের নতুন ছবি কবে আসবে ? এ প্রশ্ন বার বার করেছেন তাঁর ফ্যানেরা। এসবের মাঝে দেশে হানা বসায় মারণ রোগ করোনা ভাইরাস। বন্ধ হয়ে যায় শ্যুটিং। প্রায় তিন মাস একেবারে অচল হয়ে পড়ে সিনেমা জগত। এই পরিস্থিতিতে নতুন ছবি করা একটা চ্যালেঞ্জ তো বটেই। এবার সেই চ্যালেঞ্জ নিতে চলেছেন শাহরুখ খান। রাজকুমার হিরানির পরিচালনায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

রাজকুমার হিরানি বলিউডের নামকরা পরিচালকদের মধ্যে একজন। ‘মুন্না ভাই এমবিএস’, ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’র মতো বেশ ভাল ভাল ছবি রয়েছে তাঁর। মজার ছলে কঠিন বার্তা দেয় রাজকুমারের ছবি। শাহরুখ খানের সঙ্গে বহুদিন ধরেই কাজ করার ইচ্ছে এই পরিচালকের। কিন্তু তা হয়ে ওঠেনি নানা কারণে। তবে এবার ছবির স্ক্রিপ্ট পড়েই রাজি হয়ে গিয়েছেন কিং খান। যদিও তিনি স্ক্রিপ্টের কিছু জায়গায় আর একটু কাজ করতে বলেছেন পরিচালককে।

আরও পড়ুন: মিলল রফাসূত্র! শুটিং ফ্লোরে যাচ্ছে মিমি-নুসরতের ছবি ‘SOS Kolkata’, মুক্তি পেল পোস্টার

পঞ্জাব থেকে বহু ছেলে রোজগারের আশায় কানাডা যায়। সেখানে গিয়ে নানা রকম কাজ করে তারা। শাহরুখকে এমনই এক পঞ্জাবের ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যে রোজগারের জন্য কানাডা পাড়ি দেবে। সব ঠিক থাকলে এ বছরই মুক্তি পেতে পারে ছবি। তবে সব কিছুই নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর। ছবির নাম এখনও জানাননি পরিচালক। ছবিতে শাহরুখের চরিত্রটি দর্শককে হাসাবে এবং এর পাশাপাশি আবেগপ্রবণ করেও তুলবে। এটাও শোনা যাচ্ছে যে, এই চরিত্রটির জন্য শাহরুখ নিজের চুলও লম্বা করছেন। এখন এটাই দেখার যে, এই কানাঘুষো বাস্তবে কবে সত্যি হয়। তবে ইতিমধ্যেই এই ছবিকে ঘিরে জল্পনা শুরু হয়ে গেছে।

এও জানা যাচ্ছে যে, ছবির কাজ শুরু হওয়ার কথা ছিল এ বছরের আগস্ট মাসেই। তবে লকডাউন এবং করোনা পরিস্থিতির কারণে সে কাজে ব্যাঘাত ঘটেছে। ভ্রমণে নিষেধাজ্ঞা জারি হওয়ার কারণে, দেশের বাইরে শ্যুটিং করাও যাচ্ছে না। তাই অপেক্ষায় রয়েছেন পরিচালক ও অভিনেতা। নতুন করে দিনক্ষণ নির্ধারণ করা হবে বাইরে শ্যুটিং-এর জন্য, নিষেধাজ্ঞা উঠলেই।

আরও পড়ুন: এবার হইচইয়ের পর্দায় রবি ঠাকুরের ‘ডিটেকটিভ’! প্রধান চরিত্রে অনির্বাণ, শুরু হল শুটিং

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest