Shah Rukh Khan's Reaction To Son AbRam Recreating His Iconic Pose

Shah Rukh Khan: স্কুলের নাটকে বাবাকে ‘নকল’ আব্রামের! চোখে জল কিং খানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাবার দেখানো পথে হেঁটে কিছুদিন আগেই বলিউডে ডেবিউ করেছেন সুহানা খান। মুক্তি পেয়েছে তাঁর অভিনীত সিরিজ দ্য আর্চিস। নেটফ্লিক্সে দেখা যাচ্ছে সেই ছবি। এবার দেখা গেল ছোট্ট আব্রামও সেই একই পথ অনুসরণ করছে। তবে পর্দায় নয়, স্টেজে অভিনয় করছে সে।

শুক্রবার ছিল ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক অনুষ্ঠান। সেখানেই পড়াশোনা করছে শাহরুখের কনিষ্ঠ পুত্র আব্রাম। এ দিন অম্বানীদের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে হাজির ছিলেন বি-টাউনের অনেক তারকা। কারণ, অধিকাংশ বলি তারকাদের সন্তানরাই পড়াশোনা করে ওই স্কুলেই। ছেলের স্কুলের অনুষ্ঠান দেখতে স্ত্রী কন্যা ও শাশুড়িকে নিয়ে হাজির হন বাদশা।

মঞ্চে পারফর্ম করছে আব্রাম। দর্শকাসনে বসে শাহরুখ। নাটকের শেষের দিকে বাবা শাহরুখের কায়দা দুই বাহু খুলে পোজ দেল আব্রাম। বেজে উঠল ডিডিএলজে-র ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’-এর সুর। তা দেখামাত্র চোখের কোণ চিকচিক করে ওঠে শাহরুখের। এই ভিডিয়ো রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমের পাতায়। দর্শকাসনে বসে থাকা শাহরুখ এবং গৌরীও ছেলেকে দেখে মুগ্ধ। তাঁদের চোখেমুখে উচ্ছ্বাস-আবেগ স্পষ্ট। ভাইকে লেন্সবন্দি করে রাখলেন সুহানা।

উল্লেখ্য, খান পরিবার ছাড়াও এই অনুষ্ঠানে এসেছিলেন বচ্চন পরিবারও। কারণ, অভিষেক-ঐশ্বর্যর মেয়ে আরাধ্যা বচ্চনও এই স্কুলেরই পড়ুয়া। সেখানে আরাধ্যা একটি মিউজিক্যাল প্লে-তে অভিনয় করেছে। উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন-সহ পরিবারের অন্যান্যরা। বোনের অভিনয় দেখতে এসেছিলেন বিগ বি’র নাতি অগ্যস্ত নন্দাও। সবমিলিয়ে বাচ্চাদের অনুষ্ঠানে রীতিমতো চাঁদের হাট বসেছিল দর্শকাসনে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest