Shah Rukh Khan's son Aryan Khan denied bail in drug case

জামিনের আবেদন খারিজ, ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজতে Aryan Khan

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বৃহস্পতিবারও জামিন পেলেন না আরিয়ান খান (Aryan Khan)। ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজতে থাকতে হবে শাহরুখপুত্রকে। শনিবার মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে গ্রেপ্তার করা হয় আরিয়ানকে। শাহরুখপুত্র-সহ ৬ জনের ক্ষেত্রে এই নির্দেশ দেওয়া হয়েছে।

এদিন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান আরএম নেরলিকারের এজলাসে চলেছে শুনানি। বাদী ও বিবাদী পক্ষের ম্যারাথন সওয়াল-জবাবের পর শাহরুখ পুত্র-সহ অনান্যদের তৃতীয় দফার এনসিবি কাস্টডি না-মঞ্জুর করে কোর্ট। এদিন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আরিয়ান সহ আট অভিযুক্তের ১১ই অক্টোবর পর্যন্ত কাস্টডি দাবি করেছিল। তবে সেই আবেদন নাকোচ করে আদালত। এনসিবির রিম্যান্ডের আবেদনকে ‘অস্পষ্ট’ আখ্যা দেন বিচারক। এবং আরিয়ানসহ বাকি সকল অভিযুক্তকে জেলে পাঠানোর নির্দেশ দেন। আদালতের কথায়, আরিয়ানের থেকে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে গ্রেফতার অভিযুক্ত মাদকচক্রী অর্চিত কুমারের সঙ্গে আরিয়ানকে জেরা করবার উপযুক্ত সময় ছিল এনসিবির কাছে। কিন্তু সেই সময়কে কাজে লাগায়নি তাঁরা।

সঙ্গে সঙ্গে আরিয়ানদের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ নিযুক্ত আইনজীবী। সেই অন্তর্বর্তী জামিনের শুনানি হবে শুক্রবার সকাল ১১টায়। বৃহস্পতিবার অর্থাৎ ৭ অক্টোবর পর্যন্ত তাঁকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল আদালত। চার দিন এই কেন্দ্রীয় তদন্তকারীর সংস্থার রুদ্ধদ্বার কক্ষে কাটিয়েছেন আরিয়ান। চলেছে জিজ্ঞাসাবাদ। এনসিবি সূত্রে জানা গিয়েছে, জেরার সময় সহযোগিতা করেছেন শাহরুখ-পুত্র। কিন্তু আপাতত বহাল থাকবে তাঁর বন্দিদশা।

আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্টকে গত শনিবারই ক্রুজ থেকে ৬ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছিল এনসিবি, এরপর আরিয়ানকে জেরা করে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে অর্চিতকে গ্রেফতার করে এনসিবি। তাঁর কাছ থেকেও মাত্র ২.৬ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে। গতকাল (বুধবার) গ্রেফতার করা হয় অর্চিত কুমারকে। ৯ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে থাকবেন অর্চিত ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest