Shah Rukh Khan's son Aryan Khan has been denied bail again by a special court in Mumbai

Aryan Khan: জামিন খারিজ, বম্বে হাইকোর্টের দ্বারস্থ আরিয়ানের আইনজীবী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবারও শাহরুখ-পুত্রের জামিনের আবেদন মঞ্জুর করল না মুম্বইয়ের এক বিশেষ আদালত। ফলে আরও কয়েক দিনের বন্দিদশা আরিয়ান খানের। জামিন না পাওয়ায় আপাতত তাঁকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। তাঁর সঙ্গে আরও দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ।

বুধবার তারকা-সন্তানের জামিনের শুনানির আগে এনসিবি-র আধিকারিকরা আদালতের হাতে নয়া তথ্য তুলে দিয়েছেন। যেখানে জানা গিয়েছে, উঠতি এক বলিউড অভিনেত্রীর সঙ্গে শাহরুখ খানের ছেলে মাদক বিষয়ে আলোচনা করেছিলেন। প্রমোদতরীর ওই পার্টিতে যোগ দেওয়ার আগে।

আরিয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও মাদক কেনা বেচার অভিযোগ এনেছে NCB। ২ অক্টোবর এক প্রমোদতরীতে আয়োজিত এক মাদক পার্টি থেকে বেশ কিছু মাদকদ্রব্য সহ আটক করা হয়েছিল আরিয়ান সহ মোট আটজনকে। যদিও আরিয়ানের কাছ থেকে কোনও মাদকদ্রব্য পাওয়া যায়নি। তবে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছিল আরিয়ানকে। এরপর NCB হেফাজতেই রাখা হয়েছিল তাঁকে। পরবর্তীকালে আরিয়ানকে জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। ইতিমধ্যেই ১৮ দিন টানা আর্থার রোডের জেলে কাটাচ্ছেন আরিয়ান।

গত সপ্তাহে, ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছিল। আদালত ঘোষণা করেছিল, মামলার পরবর্তী শুনানি হবে বুধবার, ২০ অক্টোবর। সেই মতোই শুনানি হয়। কিন্তু কারাগারের বাইরে পা রাখতে পারলেন না গৌরীর ছেলে।আপাতত হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন জানাতে চলেছে পরিবার, সেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন আইনজীবীরা। সেশন কোর্টে আরিয়ানের হয়ে কোর্টে সওয়াল করেছিলেন সিনিয়র আইনজীবী অমিত দেশাই এবং সতীশ মানেশিন্ডে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest