Shah Rukh's son, Aryan released from jail under tight security

জেল থেকে ছাড়া পেলেন শাহরুখ-পুত্র, Aryan এর মুক্তিতে কড়া নিরাপত্তা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বইয়ের আর্থার রোড জেলে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন শাহরুখ খান ও গৌরি খান। আজ বাড়ি ফিরতে চলেছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান। দীর্ঘ ২৬ দিন পর জামিন পেলেন শাহরুখ (Shah Rukh Khan) পুত্র। মাদক মামলায় জেলে দিন কাটাচ্ছিলেন আরিয়ান।

ভোর সাড়ে পাঁচটায় মুম্বইয়ের আর্থার রোড জেলের বেল বাক্স খোলা হয়।তাতে আরিয়ান-সহ ছয় থেকে সাতজনের জামিনের নথি ছিল। আর্থার রোড সংলগ্ন এলাকায় কড়া পুলিশি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে।

গত ২ অক্টোবর মাদকপার্টি থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর পরদিন এনসিবি গ্রেফতার করে তাঁকে। দুদফায় জামিন খারিজের পর এনসিবি হেফাজত থেকে গত ৮ অক্টোবর জেল হেফাজতের নির্দেশ দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকেই আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান। ম্যাজিস্ট্রেট কোর্টের পর মুম্বই সেশন কোর্টও খারিজ করে দেয় আরিয়ান খানের জামিনের আর্জি। এরপরই বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী অমিত দেশাই।

বৃহস্পতিবার আরিয়ান খানের জামিন মঞ্জুর করলেও জামিনের বিস্তারিত রায়ের প্রতিলিপি জারি করেনি বম্বে হাইকোর্ট। এদিন দুপুর গড়িয়ে যাওয়ার পর সামনে আসে আরিয়ানের জামিনের শর্ত। সেই বেল কনডিশন পূরণ করতে সবরকম ব্যবস্থা আগেভাগেই সাজিয়ে রেখেছিলেন আরিয়ানের আইনজীবীরা। তৈরি ছিল নগদ এক লক্ষ টাকা। সিউরিটি সার্টিফিকেট থেকে সিউরিটি হিসাবে জুহি চাওলার উপস্থিতি, কোনও খামতি ছিল না কিন্তু তা সত্ত্বেও সময়মতো সমস্ত আইনি প্রক্রিয়া সেরে উঠতে পারেননি না সতীশ মানেশিন্ডে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest