Site icon The News Nest

এবার ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন শাহিদ কাপুর

shahid

The News Nest: গত চার মাস ধরে ইন্ডাস্ট্রি প্রায় বন্ধ। দর্শকের কাছে বিনোদন বলতে ওয়েব প্ল্যাটফর্ম। এর মধ্যে প্রত্যেকটি ওটিটি প্ল্যাটফর্ম যে হারে তাদের সাবস্ক্রাইবার বাড়িয়েছে, তাতে ওয়েবই যে আগামী দিনে রাজত্ব করবে তা স্পষ্ট। সিনেমা হল খুলে ছবি রিলিজ় করার মতো পরিস্থিতি তৈরি হতে এখনও সময় লাগবে। তাই ওয়েবের কাজে এখন অভিনেতাদের আগ্রহ বেশি। বিশেষত যেখানে অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা, বিদ্যা বালনের মতো তারকাদের ছবি ওটিটি প্রিমিয়ার হচ্ছে। ওয়েব সিরিজ় আসছে অভিষেক বচ্চনের। প্রিয়াঙ্কা চোপড়াও নেটফ্লিক্স ছবি করছেন।সেই তালিকায় এ বার নাম লেখাতে চলেছেন শাহিদ কাপুর।

আরও পড়ুন: মনে রেখে দেব! নামের আগে যোগ হল Remembering, সংরক্ষিত হবে সুশান্তের ইনস্টা প্রোফাইল

শোনা যাচ্ছে, নেটফ্লিক্স অরিজিনাল মুভি করতে চলেছেন তিনি। এটিও একটি রিয়্যালিস্টিক ড্রামা। লকডাউনের মধ্যে শাহিদের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তাঁকে স্ক্রিপ্ট শোনানো হলে, তিনি রাজি হন। শাহিদের সঙ্গে নেটফ্লিক্সের সম্পর্ক ভাল। অভিনেতার ‘কবীর সিং’-এর স্বত্ব নেটফ্লিক্সই কিনেছিল। এই নতুন ফিল্মটি সম্পর্কে এখনই খুব বেশি জানা যাচ্ছে না। ছবিটির প্রযোজক গুনীত মোঙ্গা, যিনি ‘দ্য লাঞ্চবক্স’, ‘মাসান’-এর মতো ছবির সহ-প্রযোজক ছিলেন।

এই প্রযোজকের একটি দক্ষিণী ছবি ‘সোরারাই পত্রু’র হিন্দি রিমেকেও কাজ করার কথা
শাহিদের। অভিনেতার ‘জার্সি’ ছবিটিও দক্ষিণী রিমেক, লকডাউনের কারণে যেটির শুটিং মাঝপথে থমকে। শাহিদের কেরিয়ারের অন্যতম হিট ‘কবীর সিং’-ও দক্ষিণী ছবির রিমেক।

আরও পড়ুন: বাড়ছে পরিবার, আসছে নয়া সদস্য! মা হচ্ছেন প্রীতি জিন্টা?

Exit mobile version