আজ ফোকাস-এ

ছাপিয়ে গেলেন অক্ষয় -সলমনদের, ‘পাঠান’-র জন্য শাহরুখ কত পারিশ্রমিক নিচ্ছেন, জানেন?

সকলকে পিছনে ফেলে এই মুহূর্তে ভারতীয় অভিনেতার মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিচ্ছেন শাহরুখ খান।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শাহরুখ খান মানেই নয়া রেকর্ড। তা বক্স অফিসেই হোক অথবা পারিশ্রমিকের বিচারে। আবারও নতুন রেকর্ড গড়লেন শাহরুখ। কামব্যাক ছবিতে তাঁর পারিশ্রমিক ছাপিয়ে গেল অক্ষয় কুমার, সলমন খানকেও। মুম্বইয়ের বেশি কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, পাঠান ছবিতে শাহরুখের পারিশ্রমিক নাকি ১০০ কোটি। যা তাঁকে এক লহমায় বানিয়ে দিয়েছে ইন্ডাস্ট্রির হায়েস্ট পেড অভিনেতা।

উমের সান্ধু, যিনি একাধারে জনপ্রিয় ফিল্ম বিশেষজ্ঞ, মুভি পিআর এবং মার্কেটিং এক্সপার্ট, তিনি টুইটে লিখেছেন, ভারতীয় অভিনেতাদের মধ্যে এই মুহূর্তে সর্বোচ্চ বেতনভোগী কিং খান। পিছনে ফেলে দিয়েছেন আমির খান, সলমন খান, অক্ষয় কুমারদের।

আরও পড়ুন: ‘দিদি হুইল চেয়ারে, দিলীপ ঘোষ ভ্যানিটি কারে!’ রাজ্য বিজেপি সভাপতিকে বিঁধলেন দেবলীনা

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’র শ্যুটিং গত বছর নভেম্বর থেকেই শুরু হয়েছে। শাহরুখ ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহম। অতিথিশিল্পী হিসেবে সলমন খানকেও এই ছবিতে দেখা যাবে। মুম্বই ছাড়াও বিদেশের বিভিন্ন জায়গায় এই ছবির শ্যুটিং হওয়ার কথা।

অভিনয়ের পাশাপাশি শাহরুখের প্রযোজনা সংস্থাও রয়েছে। শাহরুখ এবং গৌরী খানের ‘রেড চিলিস এন্টারটেনমেন্ট’র প্রযোজনায় খুব শীঘ্রই আসছে ‘ডার্লিংস’। ১ মার্চই শাহরুখ নিজের ইনস্টাগ্রামে এই ছবির নাম ঘোষণা করেছিলেনে। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি আলিয়া ভাটকে নতুন ভূমিকায় দেখা যাবে। সহ-প্রযোজক হিসেবে নাম লিখিয়ে ফেললেন আলিয়া।

২০১৮-তে ‘জিরো’ ছবিতে শেষ দেখা গিয়েছিল শাহরুখকে। কিন্তু সেই ছবি বক্স অফিসে দাগ ফেলতে পারেনি। বিস্তর সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। ছবি থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন কিং খান। অবশেষে আবারও ফিরছেন তিনি। উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে ভক্তমহলে।

আরও পড়ুন: মলদ্বীপে ছুটিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা, কেন ‘চক্ষু ছানাবড়া’ হল এই তারকা জুটির?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সম্পর্কিত পোস্ট