Site icon The News Nest

দিল্লিতে বাবা-মায়ের সমাধিস্থলে শ্রদ্ধা জানালেন কিং খান

king khan

দিল্লি গেলেই বাবা-মায়ের সমাধিস্থল একবার হলেও ঘুরে দেখতে ভোলেন না কিং খান। দিল্লি যে তাঁর কাছে ইমোশন সে কথা বহুবার বহু সাক্ষাৎকারে বলেছেন এসআরকে। ছোটবেলাতেই হারিয়েছেন বাবা-কে। ১৯৯০ সালে  মা’ও মারা যান ক্যানসারে। ছেলের সফলতা দেখে যেতে পারেননি বাবা-মা। সে নিয়ে আক্ষেপ তাঁর অনেক। আর সে কারণেই দিল্লি তাঁর আজও বড় প্রিয়, বড় কাছের। যেখানে সযত্নে রাখা আছে তাঁর এক টুকরো ছেলেবেলা।

এ বারেও অন্যথা হল না। দিল্লিতে পৌঁছেই বাবা মায়ের সমাধিস্থল ঘুরে দেখলেন শাহরুখ খান। বাবা মির তাজ মহম্মদ খান এবং মা ফতিমা খানের সমাধির সামনে শ্রদ্ধা জানাতে দেখা গেল তাঁকে। সেই ছবি লেন্সবন্দিও হল পাপারাৎজির দৌলতে।  বাবা- মায়ের ক্ববরের সামনে দাঁড়িয়ে শাহরুখ স্মরণ করে নিলেন সেই কোন ছোটবেলায় হারানো ‘আশ্রয়’কে। তিনি তখন সুপার স্টার নন, দিল্লির এক অখ্যাত গলিতে বেড়ে ওঠা সাধারণ পরিবারের সন্তান।

আরও পড়ুন: মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল, শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

অন্যদিকে, সিনেমা জগৎ থেকে একটা লম্বা বিরতির পর আবারও কাজে ফিরেছেন এসআরকে। পরিচালক সিদ্ধার্থ আনন্দের অ্যাকশন-থ্রিলারে দেখা যাবে তাঁকে। সিনেমার নাম ‘পাঠান’। বিপরীতে রয়েছেন দীপিকা। এই নিয়ে তিন বার দীপিকার সঙ্গে জুটি বাঁধছেন এসআরকে। দীপিকার প্রথম ছবি ‘ওম শান্তি ওম’-এ তিনিই ছিলেন হিরো। এর পর তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে।

আরও পড়ুন: সৃজিতের ক্যামেরায় এবার সত্যজিতের ছোটগল্প! নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘রে’

Exit mobile version