Shakib Khan Opens up About his relationship with Actress Shobnom Bubly

Shakib Khan: হিরের নাকছাবি নিয়ে চুলোচুলি অপু-বুবলির, শাকিব বললেন, ‘আমি দিইনি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০ নভেম্বর ৩৩ পূর্ণ করে ৩৪ বছরে পা দিয়েছেন বাংলাদেশের চর্চিত অভিনেত্রী শবনম বুবলি। এমনিতেই অভিনেতা শাকিব খানের সঙ্গে নায়িকার সম্পর্ক, সন্তান নিয়ে কম বিতর্ক হয়নি। এ বার চর্চায় বুবলিকে দেওয়া শাকিবের নতুন উপহার। এই বছরের জন্মদিনে নাকি স্ত্রীকে হিরের নাকফুল উপহার দিয়েছেন তিনি। আর সেই খবর শুনেই সৃষ্টি হয়েছে যাবতীয় যত বিতর্কের।

প্রসঙ্গত, এবারের জন্মদিনটা বিশেষ ছিল এই নায়িকার জীবনে। বিয়ে ও সন্তানের খবর সামনে আসার পর এটাই ছিল তার প্রথম জন্মদিন।  বুবলি তার ফেসবুক পোস্টে শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকছাবি  উপহার পাওয়ার কথা জানান। এর পরই বুবলি-শাকিবের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা ধারণা করতে থাকেন যে, তাদের সম্পর্কের টানাপোড়েন শেষ হতে চলেছে।

আরও পড়ুন: Aindrila Sharma: পঞ্চভূতে বিলীন ঐন্দ্রিলা, মুখাগ্নি করলেন অভিনেত্রীর বাবা ও সব্যসাচী

বুবলি জানান, গত সপ্তাহে তাঁকে  উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কী, তা আগে জানতেন না তিনি। খোলার পর যখন হীরের নাকছাবি  দেখেন, তখন চোখে জল এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এ উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও তিনি মনে করেন বলে জানান নায়িকা।

শাকিবের থেকে পাওয়া বুবলির উপহারের খবর শুনে নিজের ফেসবুকেই মজা করেন নায়কের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। নিজের ফেসবুক পোস্টে সংবাদের লিঙ্কটি শেয়ার করে ক্যাপশনে খোঁচা মেরে লেখেন— ‘কী যে মজা’। আর এর আগে জুড়ে দিয়েছেন দশটি হাসির ইমোজি। আর তার পরই নড়চড়ে বসেন শাকিব। বাংলাদেশের এক সংবাদমাধ্যমের কাছে এই বিষয়ে মুখ খোলেন অভিনেতা। তিনি বলেন, “আমি বুবলিকে কোনও হিরের নাকফুল উপহার দিইনি।”

নায়ক আরও যোগ করেন, “হিরের নাকফুল তিনি উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন, তাঁর আত্মীয়স্বজন। বন্ধুরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনও ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাঁকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তাঁর সঙ্গে আমার কোনও ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা শুভেচ্ছা জানানো— কোনওটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমার বা আমি তাঁর সঙ্গে যোগাযোগ রাখলেও তা শুধু শেহজ়াদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনও কিছুর প্রশ্নই আসে না।”

৩০ সেপ্টেম্বর আচমকাই আসে খবর। জন্ম নিয়েছে শাকিব-বুবলির প্রথম সন্তান । জানা যায় ২০২০ সালের ২১ মার্চ আমেরিকায় পুত্রসন্তানের জন্ম দেন বুবলি। তবে সেই সময় শেহজদের আগমনের কথা লুকিয়েই রেখেছিলেন তিনি। আড়াই বছর পর সন্তানের অস্তিত্বের কথা জনসমক্ষে স্বীকার করেন অভিনেতা।

আরও পড়ুন: Aindrila Sharma: ঐন্দ্রিলার গালে চুমু খেয়েই যাচ্ছেন ঐশ্বর্যা, ভিডিয়ো দেখে চোখে জল নেটপাড়ার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest