Shamshera Starring Ranbir Kapoor, Sanjay Dutt & Vaani Kapoor Gets A New Release Date!

Shamshera: ‘স্বাধীনতা জিতে নিতে হয়’, ‘শামশেরা’ হয়ে পর্দায় ফিরছেন রণবীর, দেখুন টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষবার রণবীর কাপুরকে (Ranbir Kapoor) পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে। সঞ্জয় দত্তর বায়োপিক ‘সঞ্জু’র পর বছর চারেক গড়ালেও এখনও পর্যন্ত মুক্তি পায়নি কাপুর-নন্দনের নতুন কোনও সিনেমা। ওদিকে মুক্তির অপেক্ষায় দিন গুণছে ‘ব্রহ্মাস্ত্র’। তবে এবার ‘সামশেরা’ (Shamshera) নিয়ে পর্দায় প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন অভিনেতা। শুক্রবারই মুক্তি পেল সিনেমার টিজার।

যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘শামশেরা’ ছবির টিজার পোস্ট করা হয়েছে। টিজার দেখে চমক লেগেছে অনুরাগীদের। একেবারে ভিন্ন লুকে হাজির হয়েছেন তিন তারকা। রণবীর কাপুর, বাণী কাপুর এবং সঞ্জয় দত্তকে একেবারে ভিন্ন লুকে দেখা যাচ্ছে টিজারে। আগামী ২২ জুলাই বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন: হৃদরোগে মৃত্যু ‘মহাভারত’-এর ভীম প্রবীণ কুমারের, জেনে নিন তাঁর জীবনের অজানা কথা

পিরিয়ড অ্যাকশন ড্রামা ‘শামশেরা’। এক ডাকাত যোদ্ধাদের কাহিনি নিয়ে আসছেন সঞ্জয়-রণবীর জুটি। টিজারেই মিলল গল্পের ইঙ্গিত। টিজারে সঞ্জয়কে বলতে শোনা গিয়েছে, ‘এই গল্প এমন এক ব্যক্তির যে বলত কারও দাসত্ব করা ভালো নয়। অপর কোনও ব্যক্তি তো নয়ই এমনকী যাঁরা ঘনিষ্ঠ, তাঁদের জন্যও নয়।’ ছবির অপর চরিত্র বাণী কাপুর বলে ওঠেন, ‘এই গল্প এমন একজনের যে বাবার দেখানো পথে স্বাধীনতা অর্জন করার স্বপ্ন দেখে।’ সবশেষে রণবীরের কণ্ঠে শোনা যায়, ‘কিন্তু কেউ নিজে থেকে তোমার হাতে স্বাধীনতা তুলে দেবে না। তোমাকেই জিতে নিতে হবে। কাজে-কর্মে ডাকাত হলেও, স্বাধীনতাই ‘শামশেরা’র ধর্ম।’ রণবীরকে মূলত ডাবল রোলে দেখা যাবে ছবিতে।

হিন্দি ভাষার পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেই মুক্তি পাবে এই ছবি। রণবীর, বাণী, সঞ্জয় দত্ত ছাড়াও ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌরভ শুক্লা, রণিত রায়, আশুতোষ রানা প্রমুখ। ছবির বাজেট প্রায় ১৫০ কোটির কাছাকাছি।

আরও পড়ুন: আমার আর রণবীরের বিয়ে হয়ে গিয়েছে! আলিয়ার মন্তব্যে শোরগোল বলিউডে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest