Sharmeen Akhee: TV actress Sharmeen Akhee suffers burn injuries at shooting spot fire

Sharmeen Akhee: অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে ভরতি বাংলাদেশি অভিনেত্রী, অবস্থা আশঙ্কাজনক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শ্যুটিং সেটে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়লেন বাংলাদেশি ছবি তথা নাটকের জনপ্রিয় মুখ শারমিন আঁখি। ঢাকার মিরপুরে একটি নাটকের সেটে ঘটে এই দুর্ঘটনা। মেকআপ রুমে শর্ট সার্কিট থেকে ঘটা বিস্ফোরণে অভিনেত্রীর শরীরের হাত-পা সহ শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়। তড়িঘড়ি তাঁকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করানো হয়। চিকিৎসরা জানিয়েছেন, আঁখির শ্বাসনালী-সহ শরীরের ৩৫% পুড়ে গিয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

উঠতি অভিনেত্রী হিসেবে বাংলাদেশে জনপ্রিয়তা পেয়েছেন শারমিন আঁখি। শনিবার রাজধানী ঢাকার মীরপুরে
‘অমীমাংসিত প্রেম’ নামে একটি টেলিছবির শুটিং করছিলেন তিনি। সঙ্গে ছিলেন জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। শারমিন আঁখির স্বামী নাট্য পরিচালক রাহাত কবির ঘটনার সময় শ্যুটিং সেটের নীচে ছিলেন। তিনি জানিয়েছেন, ‘শব্দ শুনে সঙ্গে সঙ্গে ওপরে যাই। গিয়ে দেখি আঁখির হাত, পা, মুখ পুড়ে ঝলসে গিয়েছে।….পরে চিকিৎসকেরা হাতের কনুই পর্যন্ত চামড়া কেটে ফেলেছেন, ঊরুর চামড়াও কাটতে হয়েছে। মুখের কিছু অংশ পুড়েছে। সব মিলিয়ে অবস্থা গুরুতর।’

আরও পড়ুন: Pathaan: বাদ পড়েনি দীপিকার গেরুয়া বিকিনি, তবু পিছু হটলো বিশ্ব হিন্দু পরিষদ

রাহাত আরও জানান, অভিনেত্রীকে তিনি প্রশ্ন করেছিলেন কীভাবে দুর্ঘটনাটি ঘটে। আঁখি জানিয়েছেন চুল স্ট্রেট করছিলেন তিনি। এরপর সকেট থেকে স্ট্রেটনারের প্লাগ খোলবার পরেই ভয়াবহ বিস্ফোরণ হয়, আর কিছু মনে নেই তাঁর। প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা বাথরুমে কোনও কারণে গ্যাস জমে ছিল। এরপর স্ট্রেটনারের শট সার্কিট থেকে তৈরি বৈদ্যুতিক স্পার্কে ভয়াবহ বিস্ফোরণ হয়। ওই মেকআপ রুমের একদম লাগোয়া বাথরুমটি।

পরিচালক আশফাকুল আলম সে দেশের সংবাদমাধ্যমকে জানান, ‘আমরা প্রথমে কিছুই বুঝে উঠতে পারিনি। আঁখি পরের দৃশ্যের জন্য একাই মেকআপ রুমে রেডি হচ্ছিল। গিয়ে দেখি তাঁর অবস্থা খারাপ—হাত, পায়ের চামড়া পুড়ে গেছে। তখনই আমরা মিরপুর একটি হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসকের পরামর্শে সেখান থেকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করি।’

উল্লেখ্য, এক দশকেরও বেশি ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। গ্ল্যামার দুনিয়ায় আঁখির যাত্রা শুরু হয় ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। পরবর্তীতে নাম লেখান টিভি নাটকে। কাজ করেছেন নাটক, সিনেমা, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও এবং টেলিছবিতেও।

আরও পড়ুন: Indubala Bhater Hotel: বয়সের ভারে ন্যুব্জ! নতুন সিরিজের টিজারে শুভশ্রীকে চেনাই দায়!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest