Shehnaaz Gill reaches crematorium for Siddharth Shukla's last rites

Siddharth Shukla: এলোমেলো চুল-ভেজা চোখ, সিদ্ধার্থকে শেষবার দেখতে এসে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দু-বছর আগে সেপ্টেম্বরেই দেশের সবচেয়ে চর্চিত রিয়ালিটি শো ‘বিগ বস’-এর মঞ্চে প্রথম দেখা হয়েছিল দুজনের। আজ শেহনাজকে একা রেখে পরপারের উদ্দেশ্যে যাত্রা সিদ্ধার্থ শুক্লার। প্রাণের সখা-কে শেষবিদায় জানাতে এদিন ওশিওয়াড়া মহাশ্মশানে হাজির হলেন শেহনাজ গিল। সাদা-লাল প্রিন্টেট সালোয়ার কমিজে দেখা মিলল বিধ্বস্ত শেহনাজের, এলোমেলো চুল। গাড়িতে বসেও ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে দেখা গেল শেহনাজকে। সিদ্ধার্থের মৃত্যুর পর এই প্রথম মিডিয়ার ক্যামেরার সামনে এলেন শেহনাজ। ব্যাপক পুলিশি পাহারার মধ্যে এদিন ওড়িওয়াড়া শ্মশানে প্রবেশ করেন শেহনাজ। তাঁর সঙ্গে ছিলেন দাদা শেহবাজ।

শ্মশানে পৌঁছতেই পাপারাৎজিরা ঘিরে ধরে তাঁকে। গাড়ির ভিতরেই কান্নায় ভেঙে পড়েন শেহনাজ। ভাইয়ের হাত শক্ত করে ধরে রাখেন তিনি। শেহনাজের পরনে সাদা এবং লাল রঙের সালোয়ার। তাঁর চুল এলোমেলো। মাস্ক পরা থাকলেও তাঁর মুখে শোকের ছাপ স্পষ্ট। বৃহস্পতিবার সিদ্ধার্থের মৃত্যুসংবাদ পাওয়ার পরেই শ্যুট বন্ধ করে দিয়েছিলেন তিনি। তাঁর বাবা জানান, প্রেমিকের আকস্মিক মৃত্যুর পর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন শেহনাজ।

 

View this post on Instagram

 

A post shared by Tadka Bollywood (@tadka_bollywood_)

সিদ্ধার্থের মৃত্যু ভিতর থেকে নাড়িয়ে দিয়েছে শেহনাজকে। সিদ্ধার্থের বাড়িতে শেহনাজের সঙ্গে দেখা হওয়ার পর রাহুল মহাজন সংবাদমাধ্যমকে বলেন, ‘শেহনাজ একেবারে ফ্যাকাসে হয়ে গিয়েছে। মনে হচ্ছে কোনও ঝড় যেন ওর সব কিছু ধুয়েমুছে দিয়ে গিয়েছে’।

সিদ্ধার্থের দেহের ময়নাতদন্ত শেষ হওয়ার পর কুপার হাসপাতাল থেকে শ্মশানে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল চত্বরে পুলিশের কড়া নজরদারি ছিল। প্রথমে ঠিক করা হয়েছিল, হাসপাতাল থেকে সিদ্ধার্থের দেহ বাড়িতে নিয়ে যাওয়া হবে। কিন্তু পরবর্তী সময় সেই পরিকল্পনা বদলে যায়। ফুল দিয়ে সাজানো অ্যাম্বুলেন্স করে সোজা তাঁকে শ্মশানে নিয়ে যাওয়া হয়।

সিদ্ধার্থের মা রিতা শুক্লা ইতিমধ্যেই শ্মশানে পৌঁছেছেন। এ ছাড়াও প্রয়াত অভিনেতার অনুরাগী এবং বন্ধুরাও উপস্থিত হয়েছেন সেখানে। ‘বিগ বস’ খ্যাত অভিনব শুক্লা এবং গায়কা দর্শক রাওয়ালও এসেছেন বন্ধুকে চিরবিদায় জানাতে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest