Sherlyn Chopra files complaint against Raj Kundra-Shilpa Shetty for fraud & mental harassment

রাজ-শিল্পার নামে FIR করলেন শার্লিন চোপড়া! আনলেন যৌন ও মানসিক নির্যাতনের অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের আইনি গেরোয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। জানা গিয়েছে, শার্লিন চোপড়া শিল্পার স্বামী রাজের নামে FIR দায়ের করেছেন জুহু থানায়। সেই এফআইআরে নাম রয়েছে শিল্পারও। তারকা দম্পতির প্রতি শার্লিনের অভিযোগ, তাঁর ওপর যৌন ও মানসিক নির্য়াতন করেছেন তাঁরা।

সংবাদসংস্থা ANI-কে শার্লিন চোপড়া জানিয়েছেন, ‘আমি এফআইআর দায়ের করেছি রাজ কুন্দ্রার বিরুদ্ধে। তিনি আমার উপর যৌন নির্যাতন তো করেছেনই, একই সঙ্গে আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।’ কিছুদিন আগেই পর্নোগ্রাফি মামলায় রাজের বিরুদ্ধে সাক্ষী দিয়েছিলেন শার্লিন চোপড়া। এমনকি শার্লিনের পক্ষ না নেওয়ায় শিল্পার উপরও চটেছিলেন শার্লিন। রাজের নামে একটি এফআইআর করেছিলেন তিনি। যেখানে শার্লিনের দাবি ছিল রাজ কুন্দ্রা তাঁর সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল। নিজেকে বাঁচাতে সেই সময় নাকি বাথরুমে আশ্রয় নিতে হয় তাঁকে। সঙ্গে শার্লিনের দাবি ছিল, সেই সময় রাজ জানিয়েছিলেন শিল্পার সঙ্গে তাঁর সম্পর্ক ভালো নয়। শার্লিন দাবি করেছিলেন, তিনি চান যেই সমস্ত নিরীহ মেয়েকে দিয়ে জোর করে পর্ন ছবিতে অভিনয় করানো হয়েছে, তাঁরা ন্যায়বিচার পাক। দোষীর শাস্তি হোক।

প্রসঙ্গত, জামিনে মুক্তি পাওয়ার কয়েক সপ্তাহ বাদেই নিজেদের আইনজীবী মারফত একটি যৌথ আইনি বিবৃতি দিয়েছেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা। যাতে বলা হয়েছে, ‘জনসমক্ষে আমাদের বিরুদ্ধে শার্লিন চোপড়া যা বলবেন তা মানহানি হিসেবেই ধরা হবে এবং সেটা করে আদালতের নির্দেশের অবমাননা করবেন। মন্তব্যের জন্যে শার্লিন চোপড়াকে আইনি জটিলতায় পড়তে হবে।’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest