Shershaah: Sidharth Malhotra, Kiara Advani’s Kargil war drama to release on Amazon Prime on this date

Shershaah: ট্রেলার মুক্তি পেতেই ট্রেন্ডিং ১, জানুন মুক্তির তারিখ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ও কিয়ারা আডবানী (Kiara Advani) অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘শেরশাহ’ (Shershaah) নিয়ে বড় ঘোষণা ছবির নির্মাতাদের। বৃহস্পতিবার ছবির নির্মাতারা জানিয়ে দিলেন ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ছবি এবং এবারের স্বাধীনতা দিবস উপলক্ষেই ১২ অগস্ট মুক্তি পাবে ছবিটি (Shershaah Release Date)। ছবিটির প্রযোজক করণ জোহরের ধর্মা প্রোডাকশন্স।

ট্রেলারে চোখ টানলেন সিদ্ধার্থ মলহোত্রা (Sidharth Malhotra)। একেবারে অন্য লুকে পাওয়া গেল তাঁকে। এর আগে বেশীরভাগ সময়েই তাঁকে আমরা রোম্যান্টিক হিরো হিসাবেই পেয়েছি। এবার তিনি রাফ এন্ড টাফ লুকে হাজির। ক্যাপ্টেন বিক্রম বাত্রার পরিশ্রম, বীরত্ব, সাহস এবং দেশপ্রেমের গল্পই ফুটে উঠবে এই ছবিতে। তাঁকে শ্রদ্ধা জানানো হবে এই ছবির মাধ্যমে। সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ছাড়াও, এই ছবিতে অভিনয় করেছেন, কিয়ারা আডবানী (Kiara Advani), শিব পণ্ডিত, রাজ অর্জুন, প্রণয়, শতাফ ফিগারের মতো অভিনেতারা।

‘শেরশাহ’-র মাত্র দেড় মিনিটের টিজারে ছবির প্রেক্ষাপট স্পষ্ট করে দেওয়া হয়েছে। কার্গিল যুদ্ধের সময়কার বেশকিছু রিয়েল ফুটেজ উঠে এসেছে ‘শেরশাহ’র টিজারে। দেখানো হয়েছে ক্যাপ্টেন বিক্রম বাত্রাকেও, নিজের মুখে বিক্রমকে বলতে শোনা গেল কেন তাঁকে ‘শেরশাহ’ বলা হত ইন্ডিয়ান আর্মিতে। এই যুদ্ধ ছিল ভারতের প্রথম ‘টেলিভাইজড’ যুদ্ধ, ব্যাটেল ফিল্ড থেকে সরাসরি এই যুদ্ধ টিভির পর্দায় তুলে ধরেছিল সংবাদমাধ্যম, চরম উতকন্ঠার সঙ্গে টেলিভিশন সেটের সঙ্গে কার্যত সেঁটে গোটা দেশ।

আরও পড়ুন: রহস্যের কেন্দ্রে ‘মুসকান জুবেরী’, মুক্তি পেল ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেনি’র টিজার

এদিন প্রযোজক করণ জোহর এই ছবির টিজার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, একজন অসীম সাহসী মানুষের অদম্য লড়াই আর সাহসিকতার গল্প।

কার্গিল যুদ্ধের হিরো শহীদ ক্যাপ্টেন বাত্রা। ‘পয়েন্ট ৪৮৭৫’ উদ্ধার করতে গিয়ে মৃত্যুবরণ করেছিলেন এই তরুণ অফিসার। মরণোত্তর পরম বীর চক্রে সম্মানিত করা হয় তাঁকে। গত বছর জুলাইতে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির,কিন্তু করোনার জেরে আটকে যায় মুক্তি। অবশেষে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘শেরশাহ’। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছে বিষ্ণ বর্ধন। ক্যাপ্টেন বাত্রার বাগদত্ত ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করছেন কিয়ারা।

অন্যদিকে, স্বাধীনতা দিবসের প্রাক্কালে দেশাত্মবোধক ছবি নিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে যুদ্ধ হতে চলেছে সিদ্ধার্থ মালহোত্রা ও অজয় দেবগণের। কারণ কয়েকঘন্টার অন্তরালে, ১৩ অগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’।

আরও পড়ুন: TRP তালিকা: ‘মিঠাই’-এর দুরন্ত গতি অব্যাহত! দিতিপ্রিয়ার প্রস্থানের পরেও হিট ‘রাণী রাসমণি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest