Shiboprasad Mukherjee revealed the look of new Laltu of Haami 2, shooting started on Tuesday

সঙ্গী লাল্টু ও ভুটু, শিবপ্রসাদের হাত ধরে ফিরছে ‘হামি ২’,

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০১৮ সালে ‘হামি’ (Haami) -র বিপুল সাফল্যের পর, ‘হামি ২’ (Haami 2) নিয়ে দর্শকদের উৎসাহের শেষ নেই। প্রথমে কথা ছিল ২০২০ সালের মার্চ মাসে শুরু হবে এই ছবির শ্যুটিং। তবে অতিমারীর জন্যেই তা পিছিয়ে যায়। আজ অর্থাৎ ১৪ ডিসেম্বর থেকেই শ্যুটিং শুরু হবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Roy) জুটির পরিচালিত ও উইন্ডোজ প্রোডাকশন হাউজের (Windows Production House) এই ছবির। এবারও লাল্টু চরিত্রে অভিনয় করবেন পরিচালক শিবপ্রসাদ নিজেই।

সোমবার রাতে তারই প্রথম ঝলক দিলেন তিনি। ফেসবুকে লাল্টু বেশে নিজের ছবি পোস্ট করলেন শিবপ্রসাদ। সঙ্গে লিখলেন, ‘তৃতীয়বার লাল্টু। পদবি ও পেশা চমক রইল। কাল থেকে শ্যুটিং শুরু। আশীর্বাদ করুন যেন আপনাদের মন রাখতে পারি। সবার জন্য রইল অনেক হামি।’ তার নীচে হ্যাশট্যাগে জুড়লেন ছবির নাম, ‘হামি ২’।

এর আগে, ‘রামধনু’ ও ‘হামি’ ছবিতে ‘লাল্টু’ চরিত্রে অভিনয় করেছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ছাপোষা বাঙালি এই চরিত্রতে দর্শকেরা তাঁকে, যথেষ্ট পছন্দ করেছিলেন। দুই ছোট্ট বন্ধুর নিখাদ বন্ধুত্বের গল্প বলেছিল ‘হামি’। শোনা যাচ্ছে এর দ্বিতীয় ভাগেও সকল অভিনেতারাই থাকবেন তবে, সেই সঙ্গে থাকবে নতুন বেশ কিছু মুখ। ছবির গল্প, লুক, চরিত্র সবেতেই থাকবে কিছু চমক।

প্রসঙ্গত, করোনা অতিমারীর জন্য পিছিয়ে যায় পাইপলাইনে থাকা একগুচ্ছ ছবি। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ধীরে ধীরে শ্যুটিং ফ্লোরে ফিরছে ইন্ডাস্ট্রি, ঘোষণা হচ্ছে বাক্সবন্দী হয়ে থাকা ছবিগুলি মুক্তির তারিখ। উইন্ডোজের চারটি বহু প্রতীক্ষিত ছবি মুক্তি পাবে আগামী বছর। ৪ ফেব্রুয়ারি- ‘বাবা বেবি ও’, ২০ মে – ‘বেলা শুরু’, ১৭ জুন – ‘লক্ষ্মী ছেলে’ এবং সব ঠিক থাকলে, আগামী বছর বড়দিনে অর্থাৎ  ২৩ ডিসেম্বর মুক্তি পাবে ‘হামি ২’।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest