Site icon The News Nest

Haami 2 Teaser : এবার কমোড বিক্রি লাল্টুর! প্রকাশ্যে হামি ২-র মজাদার টিজার

Haami 2

চলতি বছরের ফ্রেন্ডশিপ ডে-তে মুক্তি পেয়েছিল হামি টুয়ের (haami 2) প্রথম পোস্টার। আর পঞ্চমীতে উইন্ডোজ প্রোকাডশনের তরফে প্রথম টিজারেই মাত দিল হামি টু।

রূপোলি পর্দায় ফিরছে লাল্টু ও মিতালির জুটি। ‘হামি ২’-এ লাল্টু বাবুকে দেখা যাবে নতুন পদবী এবং নতুন পেশায়। ছোটবেলা থেকে তাঁর শখ ছিল পেশায় শিক্ষক হবেন। তবে এখন তিনি ওষুদের দোকান চালান। তাঁর চরিত্র সম্পূর্ণ কমেডিতে মোড়া। এরপর কখনও ফার্নিচার তো কখনও কমোড বিক্রি করতে দেখা গিয়েছে তাঁকে। টিজারে গার্গীর মুখে সংলাপ, ‘তোমার থেকে যাদের কম নম্বর তাঁরা স্কুল শিক্ষকের চাকরি পেয়ে গেল আর তুমি পেলে না!’

কমোডে বসে প্রাতক্রিয়া সারলে একজন মানুষ কতটা আরাম পেতে পারেন সেই বিষয়ে পরামর্শও দেবেন বিশ্বাস ফার্নিচারের মালিক লালটু দত্ত। সুন্দর করে ব্যবসায়িক বুদ্ধি কাজে লাগিয়ে কমোড তো বিক্রি করে দিলেন, কিন্তু, তারপর? হামির সিক্যোয়ল হামি টু-র টিজার মুক্তির পরই হাস্য কৌতুকে ভরপুর এই ছবি দেখার জন্য কউন্টডাউন শুরু করে দিয়েছেন বাঙালি দর্শক।

সম্পূর্ণ পারিবারিক এবং ছোটদের কথা মাথায় রেখে তৈরি হয়েছে এই ছবি। বক্স অফিসে ‘হামি’ দুরন্ত সাফল্য পাওয়ার পর থেকেই রব উঠেছিল ‘হামি ২’-এর। গত বছরই জানানো হয়েছিল ‘হামি ২’-এর শ্যুটিংয়ের তোড়জোড় শুরু হয়েছে। এমনকী ছবির পোস্টারও প্রকাশ করা হয়েছিল। তবে করোনা অতিমারির ফলে সেসব পরিকল্পনা ভেস্তে যায়। আগামী ১৬ ডিসেম্বর সিনেমাহলে মুক্তি পাবে ‘হামি ২’।

Exit mobile version