Shilpa angry over 'Raj Kundra' issue, The 'media trial' should be stopped ssaid Actress

Raj Kundra ইস্যুতে মুখ খুললেন ক্ষুব্ধ Shilpa, ‘মিডিয়া ট্রায়াল’ বন্ধ হোক কাতর আর্জি নায়িকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ কুন্দ্রার গ্রেপ্তার হওয়ার পর থেকেই শিল্পা শেট্টিকে টেনে নানা বিতর্ক, নানা গুঞ্জন। কখনও পর্ন ব্যবসায় শিল্পার নাম জড়ানো। আবার কখনও রাজের সঙ্গে তাঁর তিক্ত সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন। প্রথম প্রথম এসব সহ্য করছিলেন শিল্পা। তবে এবার বাধ্য হয়েই মুখ খুললেন তিনি। সংবাদমাধ্যমে আসা শিল্পাকে নিয়ে ভুল তথ্য প্রকাশ হওয়ায়, ২৯টি সংবাদমাধ্যমের নামে মামলা দায়ের করেন শিল্পা। তবে সেই  মামলা টেকেনি আদালতে।

শিল্পা এবার নিজের ক্ষোভ, রাগ প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়ায়। এক লম্বা পোস্টে রাজ কুন্দ্রা ইস্যুতে নিজের অবস্থান জানিয়ে দিলেন বলিউড অভিনেত্রী। স্পষ্টই জানালেন, ‘আপাতত কোনও মন্তব্য নয়!’

এদিন শিল্পা নিজের বিবৃতিতে জানান, ‘হ্যাঁ! গত কয়েকদিনটা খুব চ্যালেঞ্জিং আমার জন্য, সবক্ষেত্রেই। চারিদিকে অনেক রটনা, এবং অভিযোগের বন্যা। প্রচুর পরিমাণে অযৌক্তিক দাবিদাওয়া আমার নামে চালিয়ে দিচ্ছে সংবাদমাধ্যম এবং আমার শুভাকাঙ্ক্ষীরা (আদতে নন)। অনেক ট্রোলিং আর প্রশ্ন রাখা হচ্ছে শুধু আমাকে নিয়ে নয়, আমার পরিবারকে নিয়েও’। শিল্পা যোগ করেন, ‘আমি এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করিনি এখনও, এবং আগামিতেও করব না কারণ এই মামলাটি আদালতে বিচারাধীন, তাই দয়া করে আমার নামে মিথ্যা কোনও বিবৃতি রটাবেন না’।

আরও পড়ুন:  ‘গেট ডার্টি’র মতো কনটেন্ট থাকত কুন্দ্রার অ্যাপে, পর্ন ছবি বানিয়ে পাঁচ মাসে এক কোটিরও বেশি আয় 

রাজ কুন্দ্রা ঘরনি জানান, মুম্বই পুলিশ এবং ভারতীয় বিচারব্যবস্থার উপর তাঁর পূর্ণ আস্থা রয়েছে। তিনি যোগ করেন, ‘আমি অত্যন্ত বিনয়ের সঙ্গে মা হিসাবে আবেদন জানাচ্ছি, আমাদের গোপনীয়তার একটু খেয়াল রাখুন, অন্তত আমার দুই সন্তানের জন্য। দয়া করে কোনও অর্ধ-সত্য তথ্য ছড়িয়ে দেবেন না’।

সব শেষে অভিনেত্রী শিল্পা শেট্টি যোগ করেন, ‘ আমি এই দেশের এক আইন মেনে চলা নাগরিক, গত ২৯ বছরের পেশাদার জীবনে আমি অনেক কষ্ট করেছি, আমি পরিশ্রমী শিল্পী। মানুষ আমার উপর বিশ্বাস রেখেছেন, এবং সেই মর্যাদার কোনওদিন আমি অবজ্ঞা করিনি। দয়া করে আমার পরিবারের এবং আমার গোপনীয়তা বজায় রাখার এই সিদ্ধান্তের মর্যাদা দিন’।

আরও পড়ুন:  অগাস্টেই হবে শ্রীজাতর প্রথম ছবি ‘মানবজমিন’ -এর শ্যুটিং, কলকাতায় রেইকি শুরু

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest